• ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে শিক্ষাবিদ প্রফেসর হানিফকে শেষ শ্রদ্ধা গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন সরকারি বেতনভুক্ত হওয়ার জন্য বরিশালে ইমামদের মানববন্ধন মঠবাড়িয়ায় হাজার ফুটের জাতীয় পতাকা হাতে নিয়ে শপথ কাউখালীতে ইউএনওর নির্দেশ অমান্য করে বিদ্যালয়ে সমাবেশ গলাচিপায় জাতীয় ভোটার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল-জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে শিক্ষাবিদ মোঃ হানিফ স্যারের কফিনে শ্রদ্ধা জ্ঞাপন বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার, জেলহাজতে-৩ বেতাগীতে প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি পালন

বরিশালে গৃহবধুকে শ্লীলতাহানি

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২১, ১৬:৪৩ অপরাহ্ণ
বরিশালে গৃহবধুকে শ্লীলতাহানি

শামীম আহমেদ ॥ জেলার গৌরনদী উপজেলার সুন্দরদী এলাকার বসতঘরে ঢুকে এক গৃহবধুর শ্লীলতাহানী ঘটানো হয়েছে।

এ ঘটনায় সোমবার সকালে ভুক্তভোগী ওই গৃহবধু বরিশাল বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে গৌরনদী মডেল থানাকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, উপজেলার সুন্দরী মৌজায় ভুক্তভোগীর বসতভিটে দখল করার জন্য দীর্ঘ যাবত অপচেষ্টা চালিয়ে আসছে একই এলাকার আজিজ বেপারীর পুত্র হানিফ বেপারী ও জুলহাস বেপারী।

গত শুক্রবার (১২ ফেব্রুয়ারি) হানিফ বেপারী ও জুলহাস বেপারীর নেতৃতে ৪/৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে গৃহবধুর বসতভিটে দখল করতে যায়। এসময় বসতঘরের দরজা ভেঙ্গে গৃহবধুর শ্লীলতাহানি ঘটায় জুলহাস বেপারী।