• ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি

বরিশালে কোন মাদক ব্যবসায়ীর স্থান হবে না: উপ-পুলিশ কমিশনার

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ১১, ২০২১, ১৪:৪৯ অপরাহ্ণ
বরিশালে কোন মাদক ব্যবসায়ীর স্থান হবে না: উপ-পুলিশ কমিশনার

শামীম আহমেদ : বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলি আশরাফ ভূইঞা বলেছেন, আমি যেখানেই সার্ভিসের সময়কালে কাজের পাশাপাশি আমি গণ মাধ্যম কর্মীদের সময় দিয়েছি এই কারনে অনেক সময় তাদের সংবাদের প্রয়োজনে একটি বাইটের প্রয়োজন রয়েছে তাদের জন্য আমি স্বাক্ষাতকার দিয়েছি।

এসময় বলেন,আমার মেট্রোপলিটন দক্ষিণ জোন এলাকা আমি মাদক ব্যবসায়ীর স্থান হবে না। এখানে মাদক ব্যবসায়ীদের কোন ধরনের ছাড় দেওয়া হবে না। আমি দেখেছি যে পরিবারে একটি মাদকাশক্ত সন্তান রয়েছে সেই পরিবারটি বোঝে এর কি যন্ত্রনা।

আমি মাদক নিমূলের সাথে সাথে এখানকার নারী ও শিশু বান্ধব উন্নয়ন করার জন্য গুরুত্ব দিয়ে কাজ করতে চাই যদি এখানকার গণ মাধ্যম কর্মীরা আমাকে সহযোগীতা করেন।

তিনি আরো বলেন বর্তমান বিশ্বব্যাপি বৈশ্বিক করোনার সময় পুলিশের চেয়ে মাঠে-ময়দানে ও রাস্তা ঘাটে জীবনের ঝুকি নিয়ে সব চেয়ে বেশি কাজ করেছে গণমাধ্যম কর্মীরা।

আজ শনিবার (১১ই) সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব মিলনায়তন সভ কক্ষে এক শুভেচ্ছা মত বিনিময় সভায় অতিথির বক্তব্যতে তিনি একথাগুলো বলেন।

এ্যাড, মু.ইসমাইল হোসেন নেগাবানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদের সঞ্চলনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নিউজ (২৪) চ্যানেল ও বাংলাদেশ প্রতিদিন বরিশাল প্রধান রাহাত খান, স্থানীয় দৈনিক ভোরের আলো সম্পাদক সাইফুর রহমান মিরন।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন দৈনিক বিপ্লবী বাংলাদেশ সম্পাদক (বীর মুক্তিযুদ্ধা) নুরুল আলম ফরিদ, প্রেস ক্লাব সদস্য এম আমজাদ হোসাইন, ইন্ডেপেন্ডেন্ট টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ,এটিএন বাংলা বরিশঅল প্রতিনিধি হুমাউন কবীর, বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত ইনচার্য (ওসি) নুরুল ইসলাম পিপিএম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাবা সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এ্যাড, মানবেন্দ্র ব্যাটকবল, চ্যানেল আই বরিশাল প্রতিনিধি শাহিনা আজমিন,প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক এম মোফাজ্জেল হোসেন, খান রুবেল, সুখেন্দ এদবর, গোপাল সরকার, কাজী মামুন,ইত্তেফাক বরিশাল ব্যুরো শাহিন হাফিজ, দৈনিক সুন্দবন পত্রিকা সম্পাদক মুজব ফয়সাল,দৈনিক দেশ জনপদ পত্রিকা সম্পাদক মির্যা রিমন সহ প্রেস ক্লাব কার্যকরী পরিষদের সকল সদস্য সহ বিভিন্ন সদস্য ও প্রেস ক্লাব সহযোগী সদস্য এবং ফটো সাংবাদিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর পর্বে অতিথি উপ-পুলিশ কমিশনার আলি আশরাফ ভূইঞাকে ফুলের শুভেচ্ছা জানান সভাপতি ও সাধারন সম্পদক সহ সিনিয়র সদস্যরা।

পরে তাকে ক্লাব নেতৃবৃন্দ শহীদ আঃ রব সেরনিয়াবাদ বরিশাল প্রেস ক্লাবের স্বরনিকা তার হাতে তুলে দেন।