সংবাদ শিরোনাম
 বরিশালে দু-চারজন লোক আছে, যারা মিডিয়াকে বিতর্কিত করছে-কাজী বাবুল  ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা  করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক  বরিশাল-ঢাকা মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বরিশালে ইজিবাইকের যাত্রী গৃহবধূ নিখোঁজ

৫:৪১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০ প্রতিদিনের বরিশাল, বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

শামীম আহমেদ ॥ ব্যাটারীচালিত ইজিবাইকে যাত্রী হয়ে স্বামীর বাড়িতে যাওয়ার সময় নিখোঁজ গৃহবধূর তিনদিনেও সন্ধান মেলেনি। এ ঘটনায় বরিশালের মুলাদী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

 

 

মঙ্গলবার সকালে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের পূর্বচর নলচিড়া গ্রামের কবির হাওলাদারের স্ত্রী হেলেনুর বেগমের থানায় দায়ের করা জিডি সূত্রে জানা গেছে, হেপি আক্তারকে (২১) গত দুইবছর পূর্বে সামাজিকভাবে বিয়ে দেয়া হয়।

 

 

গত ১২ সেপ্টেম্বর হেপি তার বাবার বাড়ি থেকে কালকিনি উপজেলার পশ্চিম শিকারমঙ্গল গ্রামের স্বামী সজল সরদারের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়।

 

 

সূত্রে আরও জানা গেছে, গৃহবধূ হেপি বাবার বাড়ি থেকে খেয়া নৌকায় নদী পার হয়ে গৌরনদী এলাকা থেকে একটি ইজিবাইকে যাত্রী হয়ে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে পথিমধ্যেই নিখোঁজ হন।