• ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে শিক্ষাবিদ প্রফেসর হানিফকে শেষ শ্রদ্ধা গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন সরকারি বেতনভুক্ত হওয়ার জন্য বরিশালে ইমামদের মানববন্ধন মঠবাড়িয়ায় হাজার ফুটের জাতীয় পতাকা হাতে নিয়ে শপথ কাউখালীতে ইউএনওর নির্দেশ অমান্য করে বিদ্যালয়ে সমাবেশ গলাচিপায় জাতীয় ভোটার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল-জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে শিক্ষাবিদ মোঃ হানিফ স্যারের কফিনে শ্রদ্ধা জ্ঞাপন বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার, জেলহাজতে-৩ বেতাগীতে প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি পালন

বরিশালে অচেতন অবস্থায় ইজিবাইক চালক উদ্ধার

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২১, ১৬:৫০ অপরাহ্ণ
বরিশালে অচেতন অবস্থায় ইজিবাইক চালক উদ্ধার

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার গৌরনদী উপজেলার ভুরঘাটা বাসষ্ট্যান্ড থেকে ইজিবাইকসহ নিখোঁজ চালক রাকিব হাওলাদারকে (১৮) হাত-পা বাঁধা ও অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। মুমূর্ষ অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের নজরুল হাওলাদার জানান, তার পুত্র রাকিব হাওলাদার গত শনিবার বিকেলে ভুরঘাটা বাসষ্ট্যান্ড থেকে ইজিবাইকসহ নিখোঁজ হয়।

ওইদিন বিকেল তিনটার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়ার পর অনেক খোঁজাখুজি করেও তার (রাকিব) কোন সন্ধ্যান মিলছিলো না।

রবিবার সকালে ইল্লা নামক এলাকার একটি ঘেরের পাশে হাত-পা বাঁধা ও অচেতন অবস্থায় স্থানীয়রা রাকিবকে দেখে তাদের খবর দেয়।

তিনি আরও জানান, রাকিবের শরীরে অসংখ্য নির্যাতনের চিহ্ন রয়েছে। তার ইজিবাইকটিরও কোন সন্ধান মেলেনি।

বিষয়টি থানা পুলিশকে অবহিত করে রাকিবকে মুমূর্ষ অবস্থায় প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত বছরের আগস্ট মাসে গৌরনদীর বাটাজোর বাসষ্ট্যান্ড থেকে নিজের ইজিবাইকসহ নিখোঁজ হয়েছিলেন উজিরপুরের উত্তর মোড়াকাঠী গ্রামের আব্দুছ ছালাম রাঢ়ীর পুত্র মামুন রাঢ়ী।

নিখোঁজের আটদিন পর বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী হাইস্কুল সংলগ্ন খাল থেকে অর্ধগলিত জবাই করা মামুনের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের পর পুলিশ দীর্ঘদিন তদন্ত করে চাঞ্চল্যকর মামলাটি সিআইডিতে হস্তান্তর করেন। অদ্যবর্ধি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মামুন হত্যার কোন রহস্য উদ্ঘাটন করতে পারেনি।