• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বরিশালের ফিসারী রোডে পিতাপুত্রকে প্রকাশ্যে হত্যাচেষ্টা

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ২৮, ২০২১, ২১:৫৩ অপরাহ্ণ
বরিশালের ফিসারী রোডে পিতাপুত্রকে প্রকাশ্যে হত্যাচেষ্টা

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: জমি দখলের বিষয়ে প্রশাসনের কাছে অভিযোগ করায় পিতা পুত্রকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে ও কুপিয়ে মরাত্মক জখম করেছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বরিশাল নগরীর ফিসারী রোড এলাকায় এই ঘটনা ঘটে। আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

আহত দুইজন হলেন মেহেন্দীগঞ্জ উপজেলার কাজীরচর ইউনিয়নের চর গোপালপুর গ্রামের মাহাবুব আলম স্বপন ও তার পুত্র দাউদ ইব্রাহিম। এদের মধ্যে মাহাবুব আলম স্বপনের অবস্থা গুরুত্বর বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক।

আহত দাউদ ইব্রাহিম বলেন, মেহেন্দীগঞ্জের চর গোপালপুরের জমি নদী ভাঙনে ভেঙে যাওয়ায় ওয়ারিশসূত্রে বরিশাল সিটি কর্পোরেশনের চহুতপুর মৌজার ফিসারী রোডের জেএল ৩১, এসএ দাগ নং ৯৬০, এসএ খতিয়ান ৯১৫, ডিপি দাগ নং ৩৯৮৮, ৩৩৯ নম্বর ডিপি খতিয়ানে ১০ দশমিক ৭৫ শতাংশ জমিতে বাড়ি করতে পরিকল্পনা করি।

কিন্তু আমাদের জমিতে যেন বাড়ি করতে না পারি এজন্য ফিসারী রোডের বাসিন্দা হারুন রাঢ়ী দীর্ঘদিন ধরে বাধা দিয়ে আসছিল।

তিনি আমাদের কাছে বিভিন্ন সময়ে বিভিন্ন অঙ্কের চাঁদা দাবী করেন। আমরা চাঁদা দিতে অস্বীকার করলে বরিশালের বড় বড় রাজনৈতিক ব্যাক্তির নামে সাইনবোর্ড তৈরী করে আমাদের জমিতে পুতে রাখে।

মঙ্গলবার তার বিরুদ্ধে পুলিশের কাছে আমরা এই সংক্রান্ত একটি অভিযোগ দিয়ে ফিসারী রোডের জমিতে গেলে গিয়ে দেখি বরিশালের একজনের নামে একটি সাইনবোর্ড বসানো।

সেটি সরিয়ে ফেলে রিকশাযোগে চলে আসতে গেলে হারুন রাঢ়ীর নেতৃত্বে একদল সন্ত্রাসী আমাকে ও আমার পিতাকে রিকশা থেকে নামিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

দাউদ ইব্রাহিম বলেন, তারা আমাদের হত্যার চেষ্টা চালায়। কিন্তু স্থানীয়রা এগিয়ে আসায় পারেনি। নয়তো আজই আমাদের খুন করে ফেলতো।

তাদের অস্ত্রের আঘাতে আমার পিতার মাথায় গভীর ক্ষত হয়েছে। আমরা দুজনে হাসপাতালে ভর্তি। একটু সুস্থ হয়ে থানায় মামলা করা হবে বলেও জানান তিনি।