• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

বরগুনা-২ আসনে নৌকা প্রতীকের সমর্থকদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ২৬, ২০২৩, ২২:৫১ অপরাহ্ণ
বরগুনা-২ আসনে নৌকা প্রতীকের সমর্থকদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

স্বপন কুমার ঢালী, বেতাগী ॥ বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী) আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেয়ে সমর্থকরা আনন্দ মিছিল করেছে বেতাগী পৌর শহরে। বরগুনা -২ আসনে সুলতানা নাদিরাকে আওয়ামী লীগ দলীয় মনোনীত করায় আজ সন্ধ্যার পরে বেতাগী পৌর শহরে আনন্দ মিছিল করেন তার সমর্থিত নেতাকর্মীরা। মিছিল শেষে পথসভা করেন সমর্থকরা। পথসভা শেষে পৌর শহরের বিভিন্ন স্থানে সমর্থকরা মিষ্টি বিতরণ করেন।

আজ সন্ধ্যার পরে পৌর শহরের আওয়ামী দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদর্ক্ষিন করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এসে সমাপ্ত হয়। এসময় বক্তিতা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা জামাল শামীম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বিএম আদনান খালিদ মিথুন, পৌর ছাত্রলীগের সভাপতি তাইফুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা সিফাত সিকদার প্রমুখ।

বরগুনা-২ আসন থেকে প্রয়াত গোলাম সবুর টুলু সংসদ সদস্য থাকা অবস্থায় ২০১৩ সালের ২৬ জুলাই তারিখ ফরিদপুরের ভাঙা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

এরপর থেকে গোলাম সবুর টুলু’র সহধর্মিনী সুলতানা নাদিরাকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য নির্বাচিত করা হয়।