• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

বরগুনার পাথরঘাটায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২১, ১৬:১৪ অপরাহ্ণ
বরগুনার পাথরঘাটায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: বরগুনার পাথরঘাটার ৪টি ইউনিয়নের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনী প্রচারণায় মাঠ দখল করে রেখেছে আওয়ামী লীগের প্রার্থীরা।

নির্বাচনে সকলের দৃষ্টি পাথরঘাটা সদর ও রায়হানপুর ইউনিয়নের দিকে। পাথরঘাটা সদর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে শক্তিশালী দু’জন প্রার্থী রয়েছেন।

এদের মধ্য উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য ও বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান বিদ্রোহী প্রার্থী হয়েছেন। অপর প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান মোল্লা। তারা দু’জনই নৌকার প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনেছেন।

আজ বৃহস্পতিবার জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া) মতিয়ার রহমান মোল্লা অভিযোগ করেন, নৌকার প্রার্থী প্রতিদিন আচরণবিধি লঙ্ঘন করে আসছেন।

২৩ ও ২৪ তারিখ রাতে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালানো হয়েছে। অন্যদিকে, আরেক স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান অভিযোগ করেন, তিনি আওয়ামী লীগ প্রার্থীর সন্ত্রাসী বাহিনীর ভয়ে গৃহবন্দী হয়ে রয়েছেন। তার সমর্থকদের ওপরও হামলা করা হয়েছে। তবে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আলমগীর হোসেন এসব অভিযোগ অস্বীকার করেছেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মতিয়ার রহমানের বাড়িতে হামলার সংবাদ পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে গিয়েছি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।