• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বরগুনার দালাল রাজু জনতার হাতে লাঞ্চিত

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০২১, ১৭:২৫ অপরাহ্ণ
বরগুনার দালাল রাজু জনতার হাতে লাঞ্চিত
আনিসুর রহমান টুলু বরগুনা: বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নে তার বসবাস তিনি আজ ফুল ঝুড়ি বাজারে জনতার হাতে লাঞ্ছিত হন রাজুর বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া যায়।বিভিন্ন জায়গায় বিভিন্ন অফিস-আদালতে ছদ্মনাম ব্যবহার করে থাকেন।
তিনি দুটি নাম ব্যবহার করেন একটি হল নুরুল আমিন ওরফে রাজু। গ্রামের বাড়ি কোথায় এখন পর্যন্ত সঠিক তথ্য পাওয়া যায় নাই তবে সে দীর্ঘদিন বদরখালী ইউনিয়ন এর বাওয়ালকর গ্রামে বসবাস করে।
এই রাজু বরগুনা জেলার দালাল চক্রের মূল হোতা তিনি বরগুনা মহিলা অধিদপ্তর .সমাজসেবা অধিদপ্তর. ইসলামিক ফাউন্ডেশন .খাদ্য গুদাম . বিভিন্ন থানায় ,এই অফিস গুলোতে তার বেশি আনাগোনা দেখা যায়।
তিনি গ্রামের গরীব অসহায় সহজ সরল লোকদের ভুল বুঝিয়া চাকরি .বয়স্ক ভাতা .প্রতিবন্ধী ভাতা. বিধবা ভাতা .মহিলা অধিদপ্তর বাচ্চাদের নামের তালিকা . ভিজিডি ও ভিজিএফ চাউলের নামের কথা বলে ইসলামিক ফাউন্ডেশনে চাকরি সহ এদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন।
এ বিষয়ে স্থানীয়রা বলেন চালের নাম দেয়ার কথা বলে এক মহিলার কাছ থেকে বিশ পঁচিশ নামের  টাকা আত্মসাৎ করে । এ সময় হাতেনাতে ফুলঝুরি বাজারে জনতা ধরে পরে গণধোলাই তে রাজু শিকার হন।
পরে ফুলঝুরি বাজারের পুলিশ ফাঁড়ির ইনচার্জ খবর পেয়ে ঘটনা স্থানে যান তার নেতৃত্বে এসআই সিদ্দিক এসআই হারুন রাজুকে উদ্ধার করে বরগুনা সদর থানা নিয়ে আসে।
বরগুনা জেলায় তিনি বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে আছে।  তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে থানা আদালতে ।গত ২০১৮ সালে তিনি প্রতারণার মামলায় জেল খেটেছেন।
এ বিষয়ে রাজুর কাছে জানতে চাইলে তিনি কোন কথা না বলে সাংবাদিকদের খুন গুম-হত্যার হুমকি দিয়ে থাকেন।