• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

ফরচুন বরিশালকে ১০ রানে হারাল চট্টগ্রাম

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২৪, ১৭:৪২ অপরাহ্ণ
ফরচুন বরিশালকে ১০ রানে হারাল চট্টগ্রাম

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ম্যাচে আজ ফরচুন বরিশালকে ১৯৪ রানের বড় টার্গেট ছুড়ে দেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে আভিষ্কা ফার্নান্দোর ৯১ রানে ভর করে বড় পুঁজি গড়ে চট্টগ্রাম। জবাব দিতে নেমে বরিশাল ৭ উইকেটে ১৮৩ রান তুলতে সমর্থ হয়। হাই স্কোরিং ম্যাচে মাত্র ১০ রানে হার মানে তামিম ইকবালের দল।

 

টস জিতে আগে ফিল্ডিং বেছে নেয় ফরচুন বরিশাল। তিন ওভারের মধ্যে তানজিদ হাসান ও ইমরানুজ্জামানকে সাজঘরে ফিরিয়ে অধিনায়কের এই সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করেন স্পিনার তাইজুল ইসলাম। যদিও পরে আভিষ্কা ও শাহাদাত হোসেনের ব্যাটে ম্যাচে ফেরে চট্টগ্রাম। এ দুজন ৫৫ বলে ৭০ রান যোগ করলে দলের সংগ্রহ একশর কাছাকাছি পৌঁছে যায়।

 

শাহাদাত ২৯ বলে ৩১ রান করে ইয়ান্নিক ক্যারিয়ার শিকার হন। এরপর নজিবুল্লাহ জাদরান ও কার্টিস ক্যামফারকে নিয়ে দলের সংগ্রহ দুশর কাছাকাছি নিয়ে যান আভিষ্কা। জাদরানকে নিয়ে ৩৮ বলে ৬৮ ও ক্যামফারকে নিয়ে ১১ বলে ৩৪ রানের পার্টনারশিপ গড়েন তিনি। লংকান হার্ডহিটার ৫০ বলে ৯১ রান করেন ৫টি চার ও ৭টি ছক্কার সাহায্যে। এছাড়া জাদরান ১৯ বলে ১৮ ও ক্যামফার ৯ বলে ২৯ রান করেন।

 

চট্টগ্রাম তিন ম্যাচের দুটিতে জিতে টেবিলের তিনে, আর বরিশাল তিন ম্যাচের একটি জিতে টেবিলের পাঁচে অবস্থান করছে।