• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

প্রধান মন্ত্রীর ঈদ সামগ্রী ও মানবিক সহায়তা পৌছে দেয়া হচ্ছে মানুষে কাছে, এমপি শাওন

বিডিক্রাইম
প্রকাশিত মে ৪, ২০২১, ১৫:১০ অপরাহ্ণ
প্রধান মন্ত্রীর ঈদ সামগ্রী ও মানবিক সহায়তা পৌছে দেয়া হচ্ছে মানুষে কাছে, এমপি শাওন

তজুমদ্দিন প্রতিনিধি ॥ করোনায় লকডাউনে কর্মহীন মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ সামগ্রী ও মানবিক সহায়তা পৌছে দেয়া হচ্ছে সাধারণ মানুষের কাছে।

করোনা কালীন মানবিক সহায়তার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের মনের মনিকোটায় জায়গা করে নিয়েছেন ইতিমধ্যে।

দেশব্যাপী প্রধানমন্ত্রীর এ মানবিক সহায়তার ফলে কর্মহীন ও অসহায় মানুষের দুঃখ দুদর্শা কমাতে ব্যাপক ভূমিকা রাখছে। ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রধানমন্ত্রীর সরাসরি তদারকি করায় সর্বমহলে প্রশংসিত হচ্ছে তার ভূমিকা।

ভোলার তজুমদ্দিনে কর্মহীন মানুষের মাঝে শেখ হাসিনার ঈদ উপহার সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুর ১২ টায় চাঁদপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও তজুমদ্দিনে উপজেলা প্রশাসনের বাস্তবায়নে নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে, মলংচড়া ইউনিয়ন পরিষদে ও শম্ভুপুর ইউনিয়নে মোট ১হাজার ৫শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার খাদ্য শস্য ও নগদ অর্থ বিতরণ করেন এমপি শাওন।

এ সময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগ সভাপতি ও চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে তিনি কৃষি ভর্তুকির দুইটি কম্বাইন হারভেস্ট কৃষকের মাঝে বিতরণ করেন।