• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

পিরোজপুর জেলা পুলিশ কর্তৃক শহীদ শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২১, ১৯:৫২ অপরাহ্ণ
পিরোজপুর জেলা পুলিশ কর্তৃক শহীদ শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ
পিরোজপুর প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর কনিষ্ঠ পু্ত্র শহীদ শেখ রাসেল এঁর ৫৭তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২১ উপলক্ষে আজ সোমবার পিরোজপুর জেলা পুলিশের পক্ষ থেকে শহীদ শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, পিরোজপুর মোহাম্মদ সাঈদুর রাহমান পিপিএম-সেবা।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা ,অফিসার ইনচার্জ,পিরোজপুর সদর থানা ও, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, জেলা পুলিশের সকল স্থরের পুলিশ সদস্যবৃন্দ।
প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে  পিরোজপুর, জেলা প্রশাসন এর আয়োজনে শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমিতে সেমিনার,  আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক, পিরোজপুর আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার,  পিরোজপুর  মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা, সিভিল সার্জন, পিরোজপুর ডাঃ মোঃ হাসনাত ইউসুফ,  ছাত্রলীগ, যুবলীগ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ও সাংবাদিকবৃন্দ।