• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পিরোজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমন-টমটম বাসের নিচে নিহত-৩ : আহত-৬

বিডিক্রাইম
প্রকাশিত মার্চ ১৭, ২০২৩, ২৩:২২ অপরাহ্ণ
পিরোজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমন-টমটম বাসের নিচে নিহত-৩ : আহত-৬

পিরোজপুর প্রতিনিধি ॥ ঢাকা-মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের শংকরপাশা এলাকায় একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষ হওয়ায় ৩ জন নিহত হয়েছে। এ সময় নসিমনের আরো ৬ যাত্রী গুরুতর আহত হয়েছে। আজ শুক্রবার বিকলে ৫ টার দিকে পিরোজপুর সদর উপজেলার মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের শংকরপাশা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান।

নিহতরা হলো শাহিন মল্লিক (১৮) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের পুত্র, ইয়াসিন মিনা (২২) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার পুত্র এবং মো: বাদশা (১৭) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সিরাজুল ইসলাম শিমলু জানান, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ে বাড়িতে ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) করার জন্য তারা নসিমনে করে ২১ জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যেতে ছিলো।

তাদের বহন করা নসিমনটি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরিত দিক দিয়ে আসা একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলে দুই জন মারা যায় এবং হাসপাতালে নিয়ে আসলে আরেকজন মারা যায়। এছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো: রফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় কয়েকজন হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে ১ জন মারা যায় এবং গুরুতর আহত দুই জনকে উন্নত চিকিৎসান জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার নসিমন ও বাস আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।