• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

পাওনা টাকা চাওয়ায় বোরহানউদ্দিনে ব্যবসায়ীর উপর হামলা

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২১, ১৭:৫৬ অপরাহ্ণ
পাওনা টাকা চাওয়ায় বোরহানউদ্দিনে ব্যবসায়ীর উপর হামলা

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ ভোলার বোরহানউদ্দিনে উপজেলার বোরহানগঞ্জ বাজারের ব্যবসায়ী মো. ইব্রাহীম হাওলাদার (৪৫) পাওনা টাকা চাওয়া তার উপর হামলা করে পা ভেঙ্গে দিয়েছে মো. সাহাবুদ্দিন গংরা।

এমনই অভিযোগ করেন আহত ইব্রাহীম হাওলাদার। ১৪ এপ্রিল, বুধবার সাড়ে ৯টার দিকে উপজেলার বড়মানিকা বাটামারা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বোরহানগঞ্জ বাজারে মেসার্স ইউশা পোল্টি ফিড এন্ড ফিড ব্যবসায়ী মো. ইব্রাহীম হাওলাদার অভিযোগ করে বলেন, মো. সাহাবুদ্দিন পিতা মৃত চাঁন্দু চৌকিদারের সাথে ব্যবসায়ীক লেনদেন রয়েছে এবং আমি ১০ লক্ষ টাকা পাই।

আমি ওর মুরগি খামারের সকল মুরগি ও খাবার বাকীতে সরবরাহ করেছি। কিন্তু সাহাবুদ্দিন আমাকে না জানিয়ে সকল মুরগি বিক্রি করে দেয়।

আমি আমার পাওনা টাকা আনতে গেলে বুধবার পূর্ব পরিকল্পিত ভাবে মো. সাহাবুদ্দিন এর নেতৃত্বে মো. শাজাহান (৩২), মো. হান্নান (৪০) আমাকে বেদম মারধর করে লাঠি’র আঘাতে পা ভেঙ্গে ফেলে।

ওই সময় হামলাকারীরা আমার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৪০ হাজার টাকা দামের একটি মোবাইল ছিনিয়ে নেয়।

তিনি আরোও বলেন, ওরা যেভাবে আমার উপর হামলা করেছে মাথায় হেললেট না থাকলে ওরা আমার মাথা পাঠিয়ে ফেলতো এবং আমাকে মেরে ফেলতো।

স্থানীয়রা আমাকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিচ্ছে। এঘটনায় বোরহানউদ্দিন থানা একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

এব্যাপারে সাহাবুদ্দিন গংরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে উল্টো তাদের উপর এবং ঘর বাড়ীতে হামলার অভিযোগ তুলেন। তবে তারা দের লক্ষ টাকা পাওয়ার কথা স্বীকার করেন।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি মো মাজাহারুল আমিন জানান, উভয় পক্ষ থানা এসেছে। এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।