• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

পাঁচবিবিতে ফেসবুকে মান হানিকর অপপ্রচারের প্রতিবাদে ভুক্তভোগির সংবাদ সম্মেলন

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২৭, ২০২১, ১৫:৩৯ অপরাহ্ণ
পাঁচবিবিতে ফেসবুকে মান হানিকর অপপ্রচারের প্রতিবাদে ভুক্তভোগির সংবাদ সম্মেলন

জয়পুরহাট প্রতিনিধি ॥ জয়পুরহাটের পাঁচবিবিতে ফেসবুকে মান হানিকর অপপ্রচারের প্রতিবাদে উপজেলা নওদা গ্রামের জসিম উদ্দিনের পুত্র জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ৫নং এলাকার পরিচালক রেজাউল করিম তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করে।

 

শনিবার সকাল ১০ টায় আয়োজিত সম্মেলনে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে রেজাউল করিম লিখিত বক্তব্যে জানান যে, গত ২৫-০২-২০২১ ইং তারিখে আকতার হোসেন বকুল ও আল কারিয়া চৌধুরী নামীয় ২টি ফেসবুক আইডিতে আমার নামে অপপ্রচার মূলক একটি সংবাদ আমার দৃষ্টি গোচর হয়েছে। উহাতে আমার নামে মিথ্যা, বানোয়াট ও চরম মান হানিকর অপপ্রচার চালানো হয়েছে।

 

যে বিষয়টিতে আমার সামান্যতম সংশ্লিষ্টতাও নেই। পল্লী বিদ্যুৎ সমিতি কোথায়, কাকে এবং কতদিন আগে আবেদন করার পরও গ্রাহককে সংযোগ দেয়নি বা দিবে এটি একান্তই বিদ্যুৎ বিভাগের দায়। এখানে পরিচালক হিসাবে আমি বা আমরা গ্রাহক সদস্যদের সগযোগিতা করি মাত্র।

 

এছাড়া সম্প্রতি পৌরসভার অধীন সীতা এলাকায় বিদ্যুৎ সংযোগের বিষয়টির কথা উল্লেখ করে আমার নাম জড়িয়ে যে, অপপ্রচার চালানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও উদ্যেশ্য প্রনোদিত। প্রকৃতপক্ষে উক্ত বিষয়টি আমি আদতে অবগতই ছিলাম না এবং তাদেরকে চিনিও না। কু-উদ্যেশে যারা বিষয়টি ফেসবুকে ছড়িয়ে তারা আমার সাক্ষাৎকার নিবার সামান্য প্রয়োজনটুকুও মনে করেনি।

 

যা সরকার কর্তৃব প্রণীত ডিজিটাল আইনের পরিপন্থি বলে আমি মনে করি। বিষয়টি আমার জন্য অত্যন্ত মান হানিকর। এতে আমি সমাজে হেয় প্রতিপন্ন হয়েছি। আমি উক্ত অপপ্রচার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।