• ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

পঙ্কজ দেবনা‌থের গাড়িবহরে হামলা-আহত ১

বিডিক্রাইম
প্রকাশিত জুন ৯, ২০২১, ১২:২৭ অপরাহ্ণ
পঙ্কজ দেবনা‌থের গাড়িবহরে হামলা-আহত ১

বিডি ক্রাইম ডেস্ক॥ আওয়ামী লীগ নেতা ও বরিশাল-৪ আসনের সংসদ সদস্য (হিজলা-মেহেন্দিগঞ্জ) পঙ্কজ দেবনা‌থের গাড়িবহরে হামলার ঘটনা ঘ‌টে‌ছে। এ সময় তার গা‌ড়িবহ‌রে ইট পাট‌কেল নি‌ক্ষেপ ক‌রা হয়। এ ঘটনায় এম‌পিকে বহনকা‌রী গাড়ির গ্লাস ভে‌ঙে চালক শুক্কুর আহত হন।

মঙ্গলবার (৮ জুন) রাত সা‌ড়ে ৯টার দি‌কে হিজলা উপ‌জেলার খুন্না বন্দ‌রে এ ঘটনা ঘ‌টে। হিজলা থানার প‌রিদর্শক তা‌রিকুল ইসলাম রা‌সেল ঘটনার সত্যতা স্বীকার করলেও সংসদ সদস্য পঙ্কজ দেবনা‌থ তা অস্বীকার করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হামলায় সংসদ সদস‌্য পঙ্কজ দেবনা‌থের কো‌নো ক্ষ‌তি হয়‌নি। ত‌বে তার গা‌ড়ি চালক সামান‌্য আহত হ‌য়ে‌ছেন এবং গা‌ড়ির এক‌টি গ্লাস ভে‌ঙে গে‌ছে।

সূত্র আরও জানায়, হিজলা উপ‌জেলার বড়জা‌লিয়া ও গুয়াবা‌ড়িয়া ইউ‌নিয়‌নে দলীয় কর্মসূচি‌তে গতকাল মঙ্গলবার (৮ জুন) বিকেলে অংশগ্রহণ ক‌রেন এম‌পি পঙ্কজ। এরপর তি‌নি স্থানীয় ডাকবাং‌লো‌তে বিশ্রাম নেন। রাত সোয়া ৯টার দি‌কে ডাকবাং‌লো থে‌কে তি‌নি হিজলা ফেরিঘা‌টের দি‌কে যাত্রা ক‌রেন। হিজলা উপ‌জেলা আওয়ামী লীগের কার্যাল‌য়ের কাছাকা‌ছি পৌঁছালে একদল বিক্ষুব্ধ লোক তার গা‌ড়ি বহ‌রের দি‌কে ইট পাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে। এ সময় এম‌পি পঙ্কজ‌কে বহনকা‌রী গা‌ড়ির গ্লাস ভে‌ঙে চালক শুক্কুর সামান‌্য আহত হয়।

জানা গেছে, বড়জা‌লিয়া ইউ‌নিয়‌ন প‌রিষদ নির্বাচ‌নে স্বতন্ত্র প্রার্থী প‌ণ্ডিত সাহাবু‌দ্দিন আহ‌ম্মে‌দ হলেন পঙ্কজ দেবনাথের অনুসারী। এতে ওই ইউ‌নিয়ন প‌রিষ‌দের আওয়ামী লীগ ম‌নো‌নীত প্রার্থী এনা‌য়েত হো‌সে‌নের সমর্থকরা ক্ষুব্ধ হয়। তারা এই হামলার জন‌্য দায়ী ব‌লে প‌রিচ‌য় প্রকা‌শে অ‌নিচ্ছুক ব‌্যক্তিদের ধারণা।

এম‌পির গা‌ড়ি বহ‌রে হামলার ঘটনার সত‌্যতা সাংবা‌দিক‌দের কা‌ছে স্বীকার ক‌রে‌ছেন হিজলা থানার প‌রিদর্শক তা‌রিকুল ইসলাম রা‌সেল। তি‌নি ব‌লেন, এম‌পি সুস্থ ও স্বাভা‌বিক আছেন।

তবে এ বিষয়ে পঙ্কজ দেবনা‌থ দাবি ক‌রেন, তার গা‌ড়ি বহ‌রে হামলার কো‌নো ঘটনা ঘ‌টে‌নি। স্থানীয় শ্রমিক লী‌গের সাধারণ সম্পাদক ইব্রা‌হি‌মের ওপর অভ‌্যন্তরীণ কোন্দ‌লের জেরে উপ‌জেলা আওয়ামী লী‌গের সহসভাপ‌তি এনায়েত গ্রুপ লোকজন এই হামলা চা‌লি‌য়ে‌ছে। তাৎক্ষ‌ণিকভাবে ওই পথ দিয়ে যাওয়ার সময় তি‌নি ঘটনার মধ্যে পড়েন। কিন্তু তার ওপর কেউ হামলা চালায়‌নি।