• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নারীদের অগ্রাধিকার দিয়ে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী : এমপি শাওন

বিডিক্রাইম
প্রকাশিত মার্চ ১৮, ২০২৩, ২১:৩০ অপরাহ্ণ
নারীদের অগ্রাধিকার দিয়ে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী : এমপি শাওন

আরশাদ মামুন, লালমোহন ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, নারীদের জীবনমান ও আর্থসামাজিক উন্নয়নে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা অবিস্মরণীয়। মায়েদের জন্য মাতৃত্বকালীন ভাতা, বৃদ্ধা বয়সে বয়স্কভাতার ব্যবস্থা করেছেন তিনি। নারীদের আত্মনির্ভরশীল করে তুলতে সেলাই, ব্লক-বাটিক, বিউটিফিকেশন প্রশিক্ষণ, মেয়েদের জন্য কম্পিউটার প্রশিক্ষণসহ চাকুরির ক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দিয়ে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনা কে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে।

শনিবার বিকেলে লালমোহন উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে পশ্চিম চরউমেদ ইউনিয়নের ২নং ওয়ার্ড সোলায়মান বেপারি বাড়িতে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্য প্রচার এবং আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করার লক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে উঠান বৈঠক করেছে মহিলা আওয়ামীলীগ।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তপতী সরকারের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসমিন আক্তার লাইজু, পশ্চিম চরউমেদ ইউনিয়ন (পূর্ব) মহিলা আওয়ামী লীগের সভাপতি রহিমা খানম, পশ্চিম শাখার সভাপতি রাবেয়া বেগম শীলা, পশ্চিম চরউমেদ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল ফরাজি, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহীন হাওলাদারসহ আরও অনেকে।