• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নাজিরপুরে গলায় ফাঁস দিয়ে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীর আত্মহত্যা

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ৭, ২০২৪, ১৬:১৯ অপরাহ্ণ
নাজিরপুরে গলায় ফাঁস দিয়ে মোবাইল ব্যাংকিং  ব্যবসায়ীর আত্মহত্যা
পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নাজিরপুরে ঋনের দায়ে সবুজ কুমার ওঝা (৩২) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।
তিনি উপজেলা সদরে হাসপাতাল সংলগ্ন মোবাইল ব্যাংকিং (বিকাশ, নগদ, রকেট, ফ্লাক্সি লোড) সহ ভ্যারাইটিজ স্টোরের ব্যবসায়ী ও জেলার সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নে হাওলা গ্রামের সন্তোষ কুমার ওঝার পুত্র।
তিনি মঙ্গলবার  রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেন বলে নিশ্চিত করেছেন নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার।
 তিনি জানান, রাত সোয়া ১০টার দিকে স্থানীয় বাজারের ব্যবসায়ীরা ওই ব্যবসায়ীকে তার দোকানের ভীতর গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দিলে। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন। ওই ব্যবসায়ী নিজ দোকানের আড়ার সাথে বৈদ্যুতিক তার দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে দেখা গেছে। তবে মরদেহ ময়না তদন্তের পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।
বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মারফুদ আলম সবুজ জানান, ওই দিন রাতে তার দোকানের শাটার বন্ধ অবস্থায় ভীতরে আলো জ্বলতে দেখে সন্দেহ হয়। পরে শাটারের পাশ থেকে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। স্থানীয় বাজারের একাধীক ব্যবসায়ী জানান, ওই ব্যবসায়ী মোবাইল ব্যাকিং (বিকাশ, নগদ) এর ডিলারদের কাছে অনেক টাকার ঋন রয়েছেন। তিনি গত মঙ্গলবারও  স্থানীয় কয়েক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ধার নিয়েছেন। ওই সব ঋনের টাকার চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।