• ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে রজব, ১৪৪২ হিজরি

নলছিটিতে যুবককে পিটিয়ে হত্যাচেষ্টা

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২১, ২০২১, ০১:২৭ পূর্বাহ্ণ
নলছিটিতে যুবককে পিটিয়ে হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক ॥ জমি নিয়ে বিরোধের জের ধরে ঝাকাঠির নলছিটিতে মো. আমিনুর ইসলাম মুন্সী (৩২) নামের এক যুবককে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে উপজেলার সুবিদপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আমিনুর ইসলামকে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের বাবা মোয়াজ্জেম হোসেন মুন্সী রাতে নলছিটি থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নিজ বাড়িতে ক্রয়কৃত সম্পত্তি মাপজোক করানোর সময় বাদি ও তার ছেলে আমিনুর ইসলামকে বাধা দেয় একই বাড়ির নুরুল ইসলাম মুন্সী ও তার ছেলে সৈয়দ আহম্মদ ও মন্টু মুন্সী।

ওই সময় তারা অশ্লীল ভাষায় গালি দিতে থাকেন। একপর্যায় মো. আমিনুর ইসলাম এর প্রতিবাদ করলে মন্টু মুন্সী শাবল দিয়ে তার মাথায় হত্যার উদ্দেশ্যে আঘাত করেন।

এসময় নুরুল ইসলাম মুন্সী, সৈয়দ আহম্মদসহ আরও কয়েকজন রড ও লাঠি দিয়ে আমিনুর ও বাদিকে পেটানো শুরু করে।

আহতদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মন্টু মুন্সী গং ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয়রা তদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আমিনুরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নলছিটি হাসপাতালে ভর্তি এবং তার পিতা মোয়াজ্জেম হোসেন মুন্সী প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আশিষ মন্ডল জানান, আহত আমিনুরের মাথায় জখমের দাগ রয়েছে। তাকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা নলছিটি থানার এসআই আব্দুল আউয়াল জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।