নগরীর ফকিরবাড়ী রোডে ২৭নং বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠিত

১২:০৮ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ২৪, ২০২০ প্রতিদিনের বরিশাল, বরিশাল, বরিশাল বিভাগ, বরিশাল মহানগর, শিরোনাম

নিজস্ব প্রতিবেদক ॥ মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার, জীবনকে ভালবাস মাদক থেকে দুরে থাক, এ স্লোগান সামনে রেখে বরিশাল ফকিরবাড়ী রোডে ২৭ নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

 

 

বুধবার বিকালে বরিশাল নগরীর ১৭ নং ওয়ার্ডে ফকিরবাড়ী রোডে ২৭ নং বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ জাকারিয়া রহমান। উদ্বোধন শেষে তিনি বলেন, অপরাধ দমন এবং পুলিশী সেবা বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগন দ্রুত যেন পুলিশী সেবা পায় এবং অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে।

 

 

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী) মোঃ রাসেল, অফিসার ইনচার্জ (কোতয়ালী) মোঃ নুরুল ইসলাম (পিপিএম) এবং সংশ্লিষ্ট বিট অফিসার, কমিউনিটি পুলিশের উপদেষ্টা ওয়ার্ড কাউন্সিলর অাকতারুজামান গাজী হিরু, উপদেষ্টা মহিলা কাউন্সিলর গায়ত্রী সরকার পাখি,

 

সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ, সহ-সভাপতি ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাসুদ করিম, দপ্তর সম্পাদক আদনান হোসেন অনি, সহ-সভাপতি বিষু ঘোষ, সহ-সভাপতি অাকতার হোসেন,

 

সহ- সভাপতি কাঞ্চন সিকদার, প্রচার সম্পাদক জিতু, সদস্য এহসান রাব্বি, রেজাউল ইসলাম, সোহান, বিপ্লব চৌহান মনা, বিউটি বেগম, পলাশ, মিরাজ সহ ওয়ার্ডের সর্বস্তরের সুুশীল সমাজের প্রতিনিধিগণ।