সংবাদ শিরোনাম
 ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা  করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক  বরিশাল-ঢাকা মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত  প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে রাত-দিন কাজ করে যাচ্ছি- পানিসম্পদ প্রতিমন্ত্রী
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নগরীর চাঁদমারী এলাকায় অবৈধ নির্মাণ কাজ বন্ধ করল পুলিশ

৭:৩৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৭, ২০২০ বরিশাল, বরিশাল মহানগর

স্টাফ রিপোর্টার :: আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নগরীর চাঁদমারী এলাকায় অবৈধভাবে জমি দখলের চেষ্টাকালে পুলিশি হস্তক্ষেপে নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়েছে।

সোমবার সকাল ১০ টার দিকে নগরীর চাঁদমারী এলাকায় ব্যবসায়ী মোঃ মানিক হোসেন’র ক্রয়কৃত জমিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবৈধভাবে প্রাচীর নির্মাণ করে জমি দখলের চেষ্টা চালান মোঃ ফজলুল রহিম।

জমির মালিক মানিক হোসেন তাৎক্ষণিক বিষয়টি কোতয়ালী মডেল থানার ওসি মোঃ ন‍ুরুল ইসলামকে জানালে তিনি ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠান। এসময় এস,আই মেহেদী ফজলুল রহিমের দেয়াল নির্মাণ কাজ বন্ধ করে দেন।

এবিষয়ে জানার জন্য কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলামের কাছে মোবাইলে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি কল রিসিভ করেননি।