সংবাদ শিরোনাম
 পুনাক বিএমপি সব সময়ই সুবিধা বঞ্চিত নারীদের পাশে আছে, থাকবে- সভানেত্রী আফরোজা পারভীন  বরিশাল শেবাচিমে করোনা চিকিৎসা সেবার জন্য ৪ টি হাই ফ্লো নেজাল ক্যানোলা হস্তান্তর  ভোলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  বরিশালে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী  বানারীপাড়ায় নবদিগন্তের মুজিব শতবর্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  রিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতে বিক্ষোভ  পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনতাইয়ের অভিযোগে সংবাদ সম্মেলন  ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ তিন ব্যবসায়ি আটক  বরিশালে দু-চারজন লোক আছে, যারা মিডিয়াকে বিতর্কিত করছে-কাজী বাবুল  ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নগরীতে বেপরোয়া গতির অটোরিক্সা উল্টে নারীসহ ৩ জন আহত

৯:৫৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০ বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

ডেস্ক রিপোর্ট ::

নগরীতে অটোরিক্সা উল্টে নারীসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ৩ টার দিকে নগরীর প্রাণকেন্দ্র সদর রোডের কাকলী মোড়ে দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছেন পথচারীরা। এ ঘটনায় অটোরিক্সাটিসহ অপর একটি মোটরসাইকেলও ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনায় আহতরা হলেন, বরিশাল নগরীর হাতেম আলী কলেজ সংলগ্ন এলাকার বাসিন্দা লিপি (৩০), ভোলায় কর্মরত মেডিকেল টেকনোলজিস্ট বনী (২৮) এবং তার স্ত্রী। অটোচালক আসলামকে আটক করা হলেও কোন অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দিয়েছে ট্রাফিক পুলিশ।

আহত বনী জানান, তারা চৌমাথা থেকে নীল অটোরিক্সাযোগে লঞ্চঘাটের উদ্দেশে রওনা দেন। তবে শুরু থেকেই চালক আসলাম বেপরোয়া গতিতে অটোটি চালাচ্ছিলেন। বনী এবং অপর যাত্রী লিপি বারবার নিষেধ করা সত্তে¡ও কর্ণপাত করেন নি আসলাম।

একপর্যায়ে ব্যস্ততম কাকলীর মোড় অতিক্রমকালে অটোরিক্সাটি সিগন্যালের অপেক্ষায় আরোহীসহ দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে কাৎ হয়ে সড়কে উল্টে যায়। এসময় অটোর নিচে চাপা পড়ে গুরুতর আহত হন যাত্রী লিপি এবং বনী। আহত হন বনীর স্ত্রীও।

পথচারীরা দ্রুত তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। দুর্ঘটনায় মোটরসাইকেলটিও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরপরই অটোরিক্সা ও এর চালককে আটক করে সংলগ্ন পুলিশ বক্সে নিয়ে যায় ট্রাফিক পুলিশ। তবে অটোরিক্সার কোন যাত্রী এবং মোটরসাইকেল চালক রুবেলের কোন অভিযোগ না থাকায় চালক আসলামকে সতর্ক করে ছেড়ে দেন ট্রাফিক পুলিশের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক পুলিশের টিএসআই শহীদুল।