• ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে টপটেন বিপনি-বিতানে ক্রেতা/বিক্রেতা সংর্ঘষ আহত ১০ আটক ৫ উজিরপুর মডেল থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ আয়োজন অনুষ্ঠিত ৭ মার্চে জাতির জনকের ভাস্কর্যে মতবাদের শ্রদ্ধাঞ্জলী বরিশাল সদর নৌ থানা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চ পালন বরগুনায় অবৈধ টমটম কেড়ে নিলো স্কুলশিক্ষকের প্রাণ বরিশালে ইউপি চেয়ারম্যানকে টাকা দিয়েও ঘর পাননি ভূমিহীনরা ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশ-বানারীপাড়া ছাত্রলীগ নলছিটি থানায় 'আনন্দ উদযাপন' বরিশালে তারেক রহমানের কারাবন্ধি দিবস উপলক্ষে আলোচনা সভা বরিশালে সরকারি হাসপাতালের ওষুধ পাচার ছবি তোলায় অবরুদ্ধ সাংবাদিক

দ্বিতীয় দিন শেষ ৪০৯ রানে থামল ওয়েস্ট ইন্ডিজ

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১২, ২০২১, ১৪:৩৩ অপরাহ্ণ
দ্বিতীয় দিন শেষ ৪০৯ রানে থামল ওয়েস্ট ইন্ডিজ

অনলাইন ডেস্ক:

বাংলাদেশি বোলারদের রীতিমতো ঘাম ঝরিয়ে দ্বিতীয় দিন শেষ বিকেলে অলআউট হল ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে তাদের সংগ্রহ ৪০৯।

মিরপুরে টস জিতে ব্যাট করতে নেমে প্রথমদিন দারুণ ব্যাট করে সফরকারীরা। ৫ উইকেটে ২২৩ করার পর শুক্রবার চারশো পেরিয়ে যায় দলটি।

এদিন এনক্রুমার বোনারকে ফেরান মেহেদী হাসান মিরাজ। তার আগে ২০৯ বলে ৯০ রান করে যান তিনি। বোনার ফেরার পর যশুয়া ডি সিলভা টিকে যান। তাইজুলের বলে ডিফেন্স করতে গিয়ে বোল্ড হওয়ার আগে করেন ৯২। ১৮৭ বলে ১০ চারে এই রান করেন তিনি।

এরপর জোসেফ (৮২), ওয়ারিকেনকে (২) ফেরান রাহি।

প্রথমদিন বৃহস্পতিবার বাংলাদেশের প্রথম সাফল্য আসে তাইজুল ইসলামের কল্যাণে। সেটা ২১তম ওভারে। এলবিডব্লিউর ফাঁদে ফেলেন জন ক্যাম্পবেলকে (৩৬)। তার আগে অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েটের সঙ্গে ৬৬ রানের জুটি গড়েন ক্যাম্পবেল।

বিপজ্জনক হতে থাকা ব্র্যাথওয়েটকে ফেরান সৌম্য সরকার। ১২২ বলে ৪৭ রান করে যান তিনি।

প্রথম ম্যাচে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে বাংলাদেশকে হারানো কাইল মেয়ার্সকে অল্পতে ফেরান রাহি। ফুল লেংথের এক পরিকল্পিত ডেলিভারিতে ৫ রানের মাথায় তাকে সাজঘরে পাঠান। পরে ৭ রানের মাথায় শেইন মোসলিকেও ফেরান রাহি।

৬৬ রানের প্রথম জুটির পর ওয়েস্ট ইন্ডিজ পরের তিন জুটিতে যথাক্রমে ২১, ১৭ এবং ১২ রান করে। রান কম হলেও জুটিগুলোতে বেশ সময় পার করেছে তারা। ২১ রানের জুটিতে ব্যয় ৭৬টি বল, ১৭ রানের জুটিতে ৪৭টি, ১২ রানের জুটিতে ৪০টি।

রাহি ৪ উইকেট নিতে খরচ করেছেন ৯৮ রান। তাইজুলও ফেরান চারজনকে, তিনি দেন ১০৮ রান। একটি করে উইকেট সৌম্য সরকার এবং মেহেদী হাসানের।