• ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে টপটেন বিপনি-বিতানে ক্রেতা/বিক্রেতা সংর্ঘষ আহত ১০ আটক ৫ উজিরপুর মডেল থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ আয়োজন অনুষ্ঠিত ৭ মার্চে জাতির জনকের ভাস্কর্যে মতবাদের শ্রদ্ধাঞ্জলী বরিশাল সদর নৌ থানা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চ পালন বরগুনায় অবৈধ টমটম কেড়ে নিলো স্কুলশিক্ষকের প্রাণ বরিশালে ইউপি চেয়ারম্যানকে টাকা দিয়েও ঘর পাননি ভূমিহীনরা ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশ-বানারীপাড়া ছাত্রলীগ নলছিটি থানায় 'আনন্দ উদযাপন' বরিশালে তারেক রহমানের কারাবন্ধি দিবস উপলক্ষে আলোচনা সভা বরিশালে সরকারি হাসপাতালের ওষুধ পাচার ছবি তোলায় অবরুদ্ধ সাংবাদিক

দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্রকারীদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বাংলায় ঠাঁই নেই-এমপি শাওন

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২০, ২০২১, ১৩:২৪ অপরাহ্ণ
দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্রকারীদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বাংলায় ঠাঁই নেই-এমপি শাওন

আরশাদ মামুন,লালমোহন ॥ ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন লালমোহনের মাটি ও বাংলাদেশের মাটিতে কোন ষড়যন্ত্রকারীর ঠাঁয় হবে না।

ষড়যন্ত্রকারীরা দেশের বিরুদ্ধে, জননেত্রী শেখহাসিনার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তাদেরকে কঠোর ভাষায় জবাব দেয়া হবে।

সেই ৭১এর পেতাত্বারা, মোসতাকগংরা বসে নেই তারা সবসময় দেশবিরোধী বিভিন্ন স্বরযন্ত্রে লিপ্ত রয়েছে।

২০ ফেব্রুয়ারি শনিবার সকালে ভোলার লালমোহনের চৌরাস্তার মোড়ে দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি আরও বলেন ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে দেশের মানুষ একক সংখ্যাগরিষ্টা ভাবে নির্বাচিত করে।

দীর্ঘ ১২ বছর একটানা ক্ষতমায় থেকে বাংলাদেশ আওয়মীলীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা জনেনেত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে উন্নত বিশ্বের দিকে নিয়ে যাচ্ছে তখনই ৭১এর পেতাত্বারা বিভিন্ন স্বরযন্ত্র করে চলেছে।

ক্ষুধা দারিদ্রমুক্ত দেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশ যখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে, অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে এবং স্বল্পউন্নত রাস্ট্র থেকে উন্নত রাস্ট্রে পরিনত করা, পদ্মা সেতু বাস্তবায়নের মাধ্যমে দক্ষিণ বাংলার ৭ কোটি মানুষের স্বপ্ন পুরন করেছেন, দক্ষিণ বাংলার উন্নয়নের জন্য শেখ হাসিনা এমন কোন কাজ নেই যে তিনি করেননি।

আজকে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার লক্ষ্যে দেশী বিদেশী স্বরযন্ত্রকারীরা তথা ১৯৭১ সালের পরজিত শক্তি বিভিন্ন স্বরযন্ত্রে লিপ্ত হয়েছে। এই সকল ঘাপটি মারা দালালরা বঙ্গবন্ধুর কন্যার বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে. দেশের উন্নয়নের বিরুদ্ধে, দ্বীপজেলা ভোলার উন্নয়নের বিরুদ্ধে স্বরযন্ত্রে লিপ্ত রয়েছে।

শুধু শেখ হাসিনার বিরুদ্ধে নয় তার যে কাছের লোক তাদেরকেও টার্গেট করা হচ্ছে। আমাকে আপনারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস করে ৩ তিন বার লালমোহন তজুমদ্দিন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচন করেছেন।

আমি জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে লালমোহন তজুমদ্দিনকে শেখ হাসিনার ঘাটিতে পরিনত করেছি।

আমাকে নিয়েও বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। আমি স্পষ্টভাবে বলতে চাই কোন ষড়যন্ত্রকারীর যায়গা এই লালমোহন তজুমদ্দিনে হবে না।

এসময় লালমোহন তজুমদ্দিনের আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মরা উপস্থিত ছিলেন। আজ সকালে এমপি শাওন লালমোহন লঞ্চঘাটে এসে নামেন সেখানেও হাজার হাজার নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানান।