• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দপ্তরীর বিরুদ্ধে স্কুল ছাত্রীকে যৌনহয়রানির অভিযোগ

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১৮:৪৫ অপরাহ্ণ
দপ্তরীর বিরুদ্ধে স্কুল ছাত্রীকে যৌনহয়রানির অভিযোগ

আমতলী (বরগুনা) প্রতিনিধি : আমতলীর চাওড়া ইউনিয়নের মধ্যচন্দ্রা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরীর বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে যৌনহয়রানির অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় মেয়েটির বাবা শনিবার সকালে সাংবাদিকদের নিকট একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের মধ্যচন্দ্রা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী বৃহস্পতিবার দুপুর ১২টার সময় ক্লাশ শেষে বিদ্যালয়ের একটি ক্লাশে রুমে বসে ছিল। এসময় ওই বিদ্যালয়ের দপ্তরী পলাশ গাজী রুমে প্রবেশ করে মেয়েটির গালে টাচ করে এবং তার সামনে অম্লীল অঙ্গভঙ্গী করে।

ঘটনার পরপরই ওই মেয়েটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলতান বিশ্বাসকে জানালে তিনি কোন প্রতিকার করেননি বলে অভিযোগ মেয়েটির। মেয়েটি তাৎক্ষনিক বাড়িতে গিয়ে তার মাকে সব ঘটনা খুলে বলেন। এবং শনিবার সকালে মেয়েটির বাবা আমতলী প্রেসক্লাবে এসে সাংবাদিকের নিকট এঘটনার প্রতিকার চেয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

মেয়েটি বলেন, দপ্তরী পলাশ গাজী আমার গালে টাচ করেন এবং আমার সামনে অশ্লীল অঙ্গভঙ্গী করেন। আমি এঘটনার বিচার চাই। মেয়েটির মা বলেন, দপ্তরী পলাশ গাজী খারাপ প্রকৃতির লোক। সে বিভিন্ন সময় আরো অনেক মেয়েকে এভাবে হয়রানি করেন বলেও অভিযোগ করেন। অভিযুক্ত পলাশ গাজী অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে হয়রানি করার জন্য এঅভিযোগ করা হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলতান বিশ্বাস বলেন, বৃহস্পতিবার আমি স্কুলে ছিলাম না। ছুটি নিয়েছেন কিনা এ বিষয়ে তিনি কোন সদোত্তর দিতে পারেননি। আমতলী থানার ওসি তদন্ত মো. আমির হোসেন সেরনিয়াবাদ বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।