সংবাদ শিরোনাম
 ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ তিন ব্যবসায়ি আটক  বরিশালে দু-চারজন লোক আছে, যারা মিডিয়াকে বিতর্কিত করছে-কাজী বাবুল  ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা  করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

তালতলীতে স্ত্রীর শরীরে গরম খুন্তির ছ্যাকা, ননদ গ্রেফতার

৭:৪৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২০ প্রতিদিনের বরিশাল, বরগুনা, বরিশাল বিভাগ, শিরোনাম

আমতলী প্রতিনিধি ॥ বরগুনার তালতলী উপজেলা বড় আমখোলা গ্রামে যৌতুক দিতে অস্বীকার করায় স্বামী, শ্বাশুরী ও ননদ মিলে গৃহবধূ মার্জিয়া আক্তারের শরীরে গরম খুন্তির ছ্যাকা এবং চুল ন্যাড়া করে দেওয়া ঘটনায় অভিযুক্ত ননদ জাকিয়া বেগমকে রবিবার রাতে নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার সকালে পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। এ নিয়ে শনিবার সমকালে একটি প্রতিবেদন প্রকাশের পর রোবার রাতে একটি মামলা হয়।

 

 

২লক্ষ টাকা যৌতুকের জন্য গত বৃহস্পতিবার মার্জিয়াকে স্বামী মানিক খান, ননদ জাকিয়া বেগম এবং শ্বাশুরী আলেয়া বেগম মার্জিয়াকে বেধকর মারধর করেন।

 

একপর্য়ায়ে শরীরের বিভিন্ন জায়গায় গরম খুন্তির ছ্যাকা দেন। এবং মাথার চুল ন্যাড়া করে দেন। এঘটনায় মার্জিয়া অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে রোববার রাতে মামলা করলে ননদ জাকিয়াকে তালতলী থানা পুলিশ গ্রেফতার করে।

 

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, আসামী ননদ জাকিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে সোমবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।