• ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

ডাকাতি মামলার আসামী বরিশাল থেকে গ্রেফতার

বিডিক্রাইম
প্রকাশিত জুন ২২, ২০২১, ২০:৫৯ অপরাহ্ণ
ডাকাতি মামলার আসামী বরিশাল থেকে গ্রেফতার

বিডি ক্রাইম ডেস্ক॥ মির্জাপুরে ডাকাতি মামলার ৪ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার বরিশাল জেলার উজিরপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদের টাঙ্গাইল আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো বরগুনা জেলার তালতলী থানার বেথিপাড়া গ্রামের আব্দুল জব্বর জামাদ্দারের ছেলে জাহাঙ্গীর জমাদ্দার (৪৫) ও জিয়া জামাদ্দার (২৯) মাদারীপুর জেলার দক্ষিণ খাগছাড়া গ্রামের ফজলে কাজীর ছেলে বেলায়েত কাজী ও পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানা খুৎবারচর গ্রামের এছাক হোসেনের ছেলে মোকলেছুর রহমান (৪৯)।

পুলিশ জানায়, গত ২৮ মে রাতে মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের গজনবীর বাড়িতে ডাকাতি করে স্বর্ণালংকার ও টাকা পয়সা লুট করে নেয় গ্রেপ্তারকৃতরা। এ ব্যাপারে মির্জাপুর থানায় একটি মামলা করেন বাড়ির মালিক গজনবী। মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান তথ্য প্রযুক্তি ব্যবহার করে ডাকাতির সঙ্গে জড়িতদের শনাক্ত করেন। পরে সোমবার বরিশাল জেলার উজিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানিয়েছেন ডাকাতিতে জড়িত অন্যদেরও গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।