• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

টি-২০ বিশ্বকাপের পর ক্রিকেটকে বিদায় বলবেন ওয়ার্নার

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ণ
টি-২০ বিশ্বকাপের পর ক্রিকেটকে বিদায় বলবেন ওয়ার্নার

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল॥ টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নিয়েছেন আগেই। অস্ট্রেলিয়ার জার্সি গায়ে ডেভিড ওয়ার্নারকে শুধু দেখা যাচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটেই। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে ম্যাচসেরা হয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার জয়ের পর ওয়ার্নার জানালেন, এই বছরের জুনে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলবেন তিনি।

৩৭ বছর বয়সী ওয়ার্নার হোবার্টে খেলতে নেমেছিলেন নিজের ১০০তম টি-টোয়েন্টি ম্যাচ। তিন ফরম্যাটেই ১০০টি ম্যাচ খেলা তৃতীয় ক্রিকেটার হলেন তিনি। এই বছরের ১ জানুয়ারি ওয়ানডে থেকে অবসর নিয়েছিলেন তিনি, ৬ জানুয়ারি বিদায় বলেছিলেন টেস্টকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ৩৬ বলে ৭০ রানের ঝড়ো ইনিংস খেলে অস্ট্রেলিয়াকে জয়ের ভিত গড়ে দিয়েছেন তিনিই।

ম্যাচ শেষে ওয়ার্নার জানালেন, এই বছরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলবেন তিনি, ‘জিততে পেরে দারুণ খুশি। নিজের পারফরম্যান্সেও আমি আনন্দিত। শরীর ও মনের দিক দিয়ে খুব হালকা বোধ করছি। আমি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে আছি। আর ৬ মাস আছে এই টুর্নামেন্টের। এই বিশ্বকাপের মাধ্যমেই খেলাকে বিদায় জানাতে চাই।’

আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর।