• ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে টপটেন বিপনি-বিতানে ক্রেতা/বিক্রেতা সংর্ঘষ আহত ১০ আটক ৫ উজিরপুর মডেল থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ আয়োজন অনুষ্ঠিত ৭ মার্চে জাতির জনকের ভাস্কর্যে মতবাদের শ্রদ্ধাঞ্জলী বরিশাল সদর নৌ থানা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চ পালন বরগুনায় অবৈধ টমটম কেড়ে নিলো স্কুলশিক্ষকের প্রাণ বরিশালে ইউপি চেয়ারম্যানকে টাকা দিয়েও ঘর পাননি ভূমিহীনরা ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশ-বানারীপাড়া ছাত্রলীগ নলছিটি থানায় 'আনন্দ উদযাপন' বরিশালে তারেক রহমানের কারাবন্ধি দিবস উপলক্ষে আলোচনা সভা বরিশালে সরকারি হাসপাতালের ওষুধ পাচার ছবি তোলায় অবরুদ্ধ সাংবাদিক

ঝালকাঠীতে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!!

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২১, ১৪:৪৩ অপরাহ্ণ
ঝালকাঠীতে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!!

মেডিকেল প্রতিবেদক ॥ আবারো শরীফ বাহিনীর ত্রাসে উত্তপ্ত ঝালকাঠির জনপদ। এবার ঝালকাঠীর আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয়েছে শরীফ বাহিনীর ত্রাস ও সশস্ত্র হামলা।

বর্তমানে ঝালকাঠীতে এক মূর্তমান আতঙ্ক এই শরীফ বাহিনী। একের পর এক সন্ত্রাসী ও ত্রাসের রাজত্ব কায়েম করলেও শরীফ বাহিনীর সদস্যরা রয়ে যায় আইন শৃঙ্খলা বাহিনীর ধরাছোঁয়ার বাহিরে।

সূত্রে জানাগেছে, ঝালকাঠী পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ পালবাড়ির বাসিন্দা কামাল শরীফ, জামাল শরীফ, ইদ্রিস শরীফ, ইলিয়াস শরীফ তাদের সাঙ্গপাঙ্গদের নিয়ে ঝালকাঠীতে নিজ বলয় সৃষ্টি করে দাপিয়ে বেড়াচ্ছেন।

অভিযোগ রয়েছে কেন্দ্রীয় আ’লীগের এক প্রভাবশালী প্রবীন নেতার নাম ভাঙ্গিয়ে শরীফ বাহিনীর মূলহোতা কামাল শরীফ ঝালকাঠী দাপিয়ে বেড়ান।

গতকাল ১৭ ফেব্রুয়ারী (বুধবার) রাত সাড়ে ৮টার সময় আসন্ন ঝালকাঠি পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আজাদ রহমানকে কুপিয়ে মারাত্মক জখম করে শরীফ বাহিনীর সদস্যরা।

এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আজাদ রহমানের ২ হাত ও ২ পায়ের রগ কেটে দেয়া হয় এবং তার মাথায় কুপিয়ে জখম করা হয়।

তবে এ ঘটনায় অভিযুক্ত কামাল শরীফ তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। তিনি এ ঘটনার সময় অন্যত্র নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন।

আহত’র পরিবার সূত্রে জানাযায়, ঝালকাঠী পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ পালবাড়ির বাসিন্দা আজাদ রহমান বর্তমানে ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি বিগত ঝালকাঠীর পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করে সামান্য ভোটের ব্যবধানে হেরে যান।

এরই প্রেক্ষিতে আবারো তিনি আসন্ন ঝালকাঠী পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচার প্রচারনা শুরু করেন।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে প্রচারনা শুরু করেন একই ওয়ার্ডের বাসিন্দা যুবলীগের কামাল শরীফ।

আজাদ রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একাধিকবার নির্বাচন থেকে সরে যেতে খুন ও জখমের ভয়ভীতি দেখায় কামাল শরীফসহ তার সাঙ্গপাঙ্গরা।

কিন্তু কামাল শরীফের দেয়া হুমকী উপেক্ষা করে নির্বাচনে অনড় থাকায় আজাদ রহমানের ওপর শরীফ বাহিনী ক্ষিপ্ত হয়।

এরই জেরে গতকাল রাতে আজাদ রহমানের নির্বাচনী প্রচারণা চলাকালীন ঝালকাঠী পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ হরিসভার মোড় এলাকায় কামাল শরীফ, জামাল শরীফ, ইলিয়াস শরীফ, ইদ্রিস শরীফসহ তাদের সাঙ্গপাঙ্গরা আজাদ রহমানের ওপর সশস্ত্র হামলা চালায়।

এ সময় আজাদ রহমানকে এলোপাথাড়ী কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। পরে তাকে মৃত ভেবে রাস্তায় ফেলে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠী সদর হাসপাতালে নিলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শেবাচিমে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

কিন্তু আজাদ রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় ঝালকাঠী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।