সংবাদ শিরোনাম
 বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের উদ্বোধন  বরিশালে র‌্যাবের অভিযানে মাদক বিক্রেতা গ্রেফতার  বরিশালে পুলিশ সদস্যসহ নতুন শনাক্ত ১১  মোটরসাইকেলে চেপেই সোনা মসজিদ, তাহখানা এবং উত্তরাঞ্চলের সীমান্ত ভ্রমণ   মেহেন্দিগঞ্জে সর্বজনীন দুর্গা মন্দিরের উদ্যোগে সাংসদ পংকজ নাথ’র আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা  লালমোহনে বন্ধু’কে নিয়ে মাকে খুন, ২০ বছর পর গ্রেফতার  বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে হাতেম আলী কলেজে বৃক্ষরোপন রোপন কর্মসূচী সম্পন্ন  রাজাপুরে ছাত্রদলের ৬ জনের পদত্যাগ  রাজাপুরে ইজিবাইক চুরি, মালিকের দায়িত্বে খুঁজে পেলে উদ্ধার করবে পুলিশ !  বরিশাল জেলা প্রশাসকের সাথে সম্পাদক পরিষদের সৌজন্য সাক্ষাত
  • বরিশাল |২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ঝালকাঠির সাবেক ইউপি সদস্য ফাঁসাতে নাটকিয় মামলা

১:৪৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২০ ঝালকাঠি, প্রতিদিনের বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

বিডি ক্রাইম ডেস্ক ॥ ঝালকাঠি জেলার সদর উপজেলার কাচাবালিয়া ইউনিয়নের কাচা বালিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য টিপু সুলতান ওরফে তুহিনকে ফাঁসাতে এক অচিন নারীকে দিয়ে বরিশাল আদালতে একটি নাটকিয় মামলা দায়ের করা হয়। যাহার মামলা নং সিআর ৬০/ কাউনিয়া।

 

 

মামলায় উল্লেখ করা হয় সাবেক ওই ইউপি সদস্য ঘরে বারান্দা দেয়ার কথা বলে ৫০ হাজার টাকা যৌতুক দাবী করে। আসলে তিনি তার পিতার উঠানো পাকা ঘরেই বসবাস করেন। গত জুলাই মাসে যৌতুকের অভিযোগ এনে এই মামলাটি দায়ের করেন রোকসানা বেগম নামের এক অজ্ঞাত নারী।

 

 

মামলার নথির সাথে একটি ভূয়া কাবিনের কাগজ জমা দেয়া হয়েছে। ২০১৯ সালের এপ্রিল মাসে চট্টগ্রাম পাহাড়তলী কাজি অফিসে তাদের বিবাহ হয়। সাবেক ইউপি সদস্য তুহিনের বাড়ি ঝালকাঠিতে আর কাবিন হলো চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় এটি নিয়ে নানা প্রশ্নের জম্ম দিয়েছে।

 

 

জানা গেছে সাবেক ওই ইউপি সদস্য পারিবারিক ভাবে বিয়ে করে। মামলা দায়েরের পরে আরো ২ টি ধার্য্য তারিখ অতিবাহিত হলেও মামলার বাদীনিকে দেখা যায় নাই বলে জানান মামলার বাদিনীর পক্ষের আইনজীবি। মামলায় যাদের স্বাক্ষী রাখা হয়েছে তাদের ঠিকানায় গিয়েও কোন সন্ধান পাওয়া যায়নি।

 

 

ইউপি সদস্য টিপু সুলতান ওরফে তুহিন জানান, আমি জীবনে কোন দিন চট্টগ্রামে যায়নি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে ঘায়েল করতেই এই মামলার সৃষ্টি। তিনি আদালতের কাছে মামলাটি আরো গুরুত্ব দিয়ে দেখার অনুরোধ জানান।

 

 

স্থানীয়রা জানান, তুহিন মেম্বারের জনপ্রিয়তা দেখে এমন কর্মকান্ড ঘটিয়েছে। এলাকাবাসী এমন জঘন্য কাজের সাথে জরিতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করেন।