সংবাদ শিরোনাম
 বরিশালে দু-চারজন লোক আছে, যারা মিডিয়াকে বিতর্কিত করছে-কাজী বাবুল  ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা  করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক  বরিশাল-ঢাকা মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ঝালকাঠিতে নতুন করে ৫ জনসহ করোনা ভাইরাসে আক্রান্ত ৬৭৯

৭:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০২০ ঝালকাঠি, বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

ডেস্ক রিপোর্ট ::

ঝালকাঠিতে রবিবার পর্যন্ত নতুন করে ৫ জনসহ ৬৭৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ২৫০ জন, নলছিটি উপজেলায় ১৩৮ জন, রাজাপুর উপজেলায় ২১৩ জন ও কাঠালিয়া উপজেলায় ৭৮ জন।

ঝালকাঠি জেলায় এ পর্যন্ত ৩৩৯৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয় এর মধ্যে ৩৩১১ জনের রিপোর্ট পাওয়া গেছে । প্রাপ্ত রিপোর্টে ৬৭৯ জনের পজেটিভ ও ২৬৫২ জনের নেগেটিভ পাওয়া যায়। বাতিল হয়েছে ৩৪ জনের নমুনা।

এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৫৭ জন এবং মৃত্যু হয়েছে ১৭ জনের । বর্তমানে হোমকোয়ারেন্টাইনে রয়েছেন ২০০ জন এবং সদর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ৫ জন।

ঝালকাঠির সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী এই তথ্য নিশ্চিত করেছেন।