• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ঝালকাঠিতে ইউপি সদস্যের মাকে কুপিয়ে হত্যা, বাবা হাসপাতালে

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ৮, ২০২১, ১৪:৩১ অপরাহ্ণ
ঝালকাঠিতে ইউপি সদস্যের মাকে কুপিয়ে হত্যা, বাবা হাসপাতালে

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় হাসিনা বেগম (৫০) নামের এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তাঁর স্বামী মো. জামাল জোমাদ্দারকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়।

উপজেলার পূর্ব পাটিখালঘাটা গ্রামে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. রিপন জোমাদ্দারের বাড়িতে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহত হাসিনা বেগমের পরিবার জানায়, গতকাল দিবাগত রাতে ১৫ থেকে ২০ জনের একদল দুর্বৃত্ত ইউপি সদস্য রিপন জোমাদ্দারের ঘরে সিঁদকেটে প্রবেশ করে। ওই সময় ঘুমন্ত অবস্থায় ইউপি সদস্যের মা হাসিনা বেগম ও বাবা জামাল জোমাদ্দারকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। একপর্যায়ে দুর্বৃত্তদের কোপে হাসিনা বেগমের বাঁ হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এ হামলার পর গুরুতর অবস্থায় জামাল জোমাদ্দারকে উদ্ধার করে প্রথমে কাঁঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ইউপি সদস্য রিপন জোমাদ্দার অভিযোগ করেন, নির্বাচনে হেরে যাওয়ায় তাঁর প্রতিপক্ষেরা তাঁকে হত্যার উদ্দেশ্যে এসেছিল। তিনি রাতে অন্য বাড়িতে থাকায় হামলাকারীরা তাঁর মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে আজ শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।