• বরিশাল, আজ বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ৯ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

জেলে আমার সেল ও বাথরুমে ক্যামেরা লাগানো হয়েছিল-মরিয়ম নওয়াজ

৫:৩০ অপরাহ্ণ | নভেম্বর ১৩, ২০২০ আন্তর্জাতিক, প্রবাসে বাংলা, শিরোনাম

আন্তর্জাতিক ডেস্ক ॥ কারাগারে থাকাকালীন অবস্থায় তার সেল ও বাথরুমে কারাগার কর্তৃপক্ষ ক্যামেরা স্থাপন করেছিল বলে জানিয়েছেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ শরিফ।

 

 

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এই তথ্য জানিয়েছেন তিনি। চৌধুরী সুগার মিল মামলায় মরিয়ম গত বছর গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন। তখনই তার সাথে এই ব্যবহার করা হয়েছিল বলে জানিয়েছেন মরিয়ম নওয়াজ।

 

 

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ বলেন, আমি দু’বার জেলে গিয়েছি। একজন মহিলা হিসেবে জেলে আমি কেমন ব্যবহার পেয়েছি, তা যদি বলি তাহলে সরকারের মুখ দেখানোর সাহস থাকবে না। জেলে আমার সেলে ক্যামেরা লাগানো ছিল। এমনকি বাথরুমেও ক্যামেরা ছিল। কোন জেলবন্দির সাথে এমন ব্যবহার করা যায় না।

 

 

মরিয়ম নওয়াজ শরিফ বলেন, পিএমএল-এন এর ভাইস প্রেসিডেন্ট হওয়ার পরেও তারা যেভাবে ঘরে ঢুকে আমার বাবার সামনে থেকে আমাকে বন্দি করেছে এবং হেনস্তা করেছে, তাতে এটা প্রমাণিত হয় যে, পাকিস্তানে কোন নারী সুরক্ষিত নয়।

 

 

এসময় তিনি জানান, পাকিস্তানের সেনা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার জন্য রাজি আছে তার দল। সংবিধান মেনে সরকার পদক্ষেপ নিতেই পারে, তবে গোপনে কিছু করা চলবে না।