• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জমকালো আয়োজনে বরিশাল কিডস ক্যাম্পাসের ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ণ
জমকালো  আয়োজনে বরিশাল কিডস ক্যাম্পাসের ক্রিড়া ও সাংস্কৃতিক  অনুষ্ঠান সম্পন্ন
বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল॥ বরিশাল নগরীর লুৎফর রহমান সড়কে অবস্থিত বরিশাল কিডস ক্যাম্পাস কিন্ডারগার্ডেন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৬ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল তিনটা থেকে রাত ১০ টা পর্যন্ত জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রি প্লে  থেকে পঞ্চম শ্রেণির ছাত্র-ছাত্রীদের মনোমুগ্ধকর  অংশগ্রহনে কুরআন তেলাওয়াত , হাদিস শরিফ, গজল, কবিতা আবৃত্তি, নৃত্য, যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা হয়। ক্রিড়া অনুষ্ঠানের মধ্যে ছিল চকলেট দৌড়, বর্ণ দৌড়, মোরগ লড়াই, বাস্কেটবল নিক্ষেপ প্রতিযোগিতা। এছাড়াও পুরুষ  অভিভাবকদের জন্য ছিল মিনি বারে বল নিক্ষেপ ও মহিলা অভিভাবকদের  জন্য ছিল বালিশ খেলা ও সকলের অংশগ্রহণ কুইজ প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আগত অতিথিবৃন্দরা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুর রব  অধ্যক্ষ (অব:) সরকারি ফজলুল হক কলেজ চাখার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ ইস্কান্দার আলী সভাপতি লুৎফর  রহমান আবাসিক কল্যাণ সমিতি বরিশাল, আতিকুর রহমান  পরিচালক বরিশাল আইডিয়াল স্কুল কলেজে এভিনিউ, অনুষ্ঠানে  সভাপতিত্ব  করেন বরিশাল কিডস ক্যাম্পাসের প্রিন্সিপাল মোছাম্মৎ সায়েদাতুন নেছা। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  বরিশাল কিডস ক্যাম্পাসের পরিচালক সাইদুর রহমান চঞ্চল, ভাইস প্রিন্সিপাল সাইফুল ইসলাম চৌধুরী জিন্না সহ সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন জনপ্রিয়  উপস্থাপিকা  তানজিলা মৌ।
অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা বক্তব্যে বলেন, বরিশাল কিডস ক্যাম্পাস সঠিক  শিক্ষার মান উন্নয়নের মাধ্যমে বরিশাল নগর জুড়ে ইতিমধ্য পরিচিতি লাভ করেছে, অত্র স্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দের প্রচেষ্টায় শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়ন করতে সক্ষম হয়েছেন, এছাড়াও অত্র স্কুলে উন্নত মানের ক্লাসরুম, অভিজ্ঞ শিক্ষক মন্ডলী, শিক্ষার্থীদের বিনোদনের জন্য খেলার মাঠ সহ বিভিন্ন সুযোগ-সুবিধায় মুগ্ধ অভিভাবকগণ।