• ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

চর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতির মৃত্যু বার্ষিকী পালন

বিডিক্রাইম
প্রকাশিত আগস্ট ৭, ২০২২, ২২:৪৬ অপরাহ্ণ
চর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতির মৃত্যু বার্ষিকী পালন

আকতারুল ইসলাম আকাশ, ভোলা ॥ ভোলা সদর উপজেলা চর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি মরহুম জয়নাল আবেদীনের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ আগষ্ট) সকালে বিদ্যালয়ের বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মুনসুর আহম্মেদ হাওলাদারের সভাপতিত্বে বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুর রহমান রিপন, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মোতালেব, মো. মিলন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফরকান আহম্মেদ, শ্রীবাস চন্দ্র দাস, রাহুল বিশ্বজিৎ, মো. আজাদ হোসেন, মহিউদ্দিন আহম্মেদ, আরিফুল ইসলাম, শুভ খান, সমাজসেবক ও জয়নাল আবেদীনের সহোদর ভাই মো. আবুল হোসেন বেপারিসহ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী।

দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান রিপন মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন- মরহুম জয়নাল আবেদীন ছিলেন সর্বজন প্রিয় ব্যক্তিত্ব, সফল সমাজসেবক এবং সফল একজন ইউপি সদস্য।

তিনি ছিলেন একজন দক্ষ সংগঠক। বিদ্যালয়ের সকল কর্মকান্ডে বিশেষ করে ছাত্র ছাত্রীদের পড়াশোনার মান এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে গেছেন। উদার নৈতিক চিন্তাধারার মানুষ মরহুম জয়নাল আবেদীন তাঁর কর্মের মধ্যেই বেঁচে থাকবেন। তাঁকে অনুসরণ করে নতুন নতুন ইউপি সদস্যগণ নিজেকে সফল করার প্রয়াস নিতে পারেন।

অনুষ্ঠানে মরহুম জয়নাল আবেদীনের-স্মৃতিচারণ করে আরো বক্তব্য রাখেন-ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মুনসুর আহম্মেদ হাওলাদার, সদস্য আব্দুল মোতালেব, মো. মিলন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফরকান আহম্মেদ, শ্রীবাস চন্দ্র দাস, রাহুল বিশ্বজিৎ, মো. আজাদ হোসেন, মহিউদ্দিন আহম্মেদ, আরিফুল ইসলাম, শুভ খান, সমাজসেবক আবুল হোসেন বেপারিসহ অন্যান্যরা।

পরে মিলাদ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।