চরফ্যাশনে হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ - বিডি ক্রাইম ২৪

চরফ্যাশনে হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

চরফ্যাশনে হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ

আমির হোসেন চরফ্যাশন॥

চরফ্যাশন উপজেলার সুবিধাবঞ্চিত ও প্রতিবন্ধীর জনগোষ্টির রোগ ও মৃত্যুর হার কমিয়ে আনার জন্যে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

রবিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য পঃ পঃ অফিস কার্যালয়ের সম্মেলন কক্ষে বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় সার্বজনীন স্বাস্থ্য পরিবার পরিকল্পনা ও পুস্টি সম্পর্কিত সূচকগুলোর উন্নতি সাধন করার লক্ষ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অর্থায়নে ইএসডি‘র প্রকল্পের বাস্তাবায়নে হতদরিদ্র প্রতবন্ধীদের মাঝে করোনাকালীন স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

উপকরণের মধ্যে রয়েছে সার্জিক্যাল মাস্ক, ঢাকনা সহ আরএফএলের ২৫লিটারের ১টি বালতি, ২লিটারের ১টি মগ, ১০টি মেরিল সাবান, ১ প্যাকেট নেপকিন, ১ কেজি গুড়া সাবান ইত্যাদি। উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ রুহুল আমিন সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে চরফ্যাশন পৌরএলাকার ৭জন প্রতিবন্ধীর হাতে এসকল উপকরণ তুলে দেন।

পর্যায়ক্রমে ইউনিয়ন পর্যায়ে মোট ৯১ জন হতদরিদ্র ও প্রতিবন্ধী ব্যক্তিকে এসকল উপকরণ দেয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ রুহুল আমিন সরকারের এ কার্যক্রমকে সাধুবাদ জানান এবং সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য স্বাস্থ্যসেবা কার্যক্রম উপকরণের সঠিক ব্যবহার করার জন্যে আহবান করে।

উক্ত উপকরণ বিতরণে আরও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. শোভন বসাক, হাসপাতালের আরএমও মাহবুব কবির, মোঃ জাকির হোসেন ও মোঃ রেজাউল করিম ভূইয়া, একে, এম জাহিদুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ