• ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে শিক্ষাবিদ প্রফেসর হানিফকে শেষ শ্রদ্ধা গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন সরকারি বেতনভুক্ত হওয়ার জন্য বরিশালে ইমামদের মানববন্ধন মঠবাড়িয়ায় হাজার ফুটের জাতীয় পতাকা হাতে নিয়ে শপথ কাউখালীতে ইউএনওর নির্দেশ অমান্য করে বিদ্যালয়ে সমাবেশ গলাচিপায় জাতীয় ভোটার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল-জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে শিক্ষাবিদ মোঃ হানিফ স্যারের কফিনে শ্রদ্ধা জ্ঞাপন বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার, জেলহাজতে-৩ বেতাগীতে প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি পালন

চরফ্যাশনে যৌতুকের জন্যে গৃহবধূসহ ৫জনকে পিটিয়ে আহত

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২১, ২২:৩৯ অপরাহ্ণ
চরফ্যাশনে যৌতুকের জন্যে গৃহবধূসহ ৫জনকে পিটিয়ে আহত

চরফ্যাশন প্রতিনিধি ॥ চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজের উত্তর চরনাজিম উদ্দিন গ্রামের গৃহবধু আমেনাসহ ৫জনকে পিটিযে আহত করেছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় মিজান, সবুজ আ আমীন,সুমনসহ মোট ৭/৮জনে একাত্রিত হয়েছে গৃহবধূ আমেনা (২৮)সহ পিতা ইসমাইল রাঢ়ী(৫০), মোর্শেদা(৪৫), আনোয়ার(২৫) ও ইউসুফ(৩৫)কে পিটিয়ে আহত করেয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা বলেন, ইতিপূর্বে স্বামী মিজানকে ধাপে ধাপে অনেক টাকা যৌতুক দেয়া হয়েছে। তিনি আরো যৌতুক দাবী করেন।

টাকা দিতে না অপারগতকা প্রকাশ করলে স্বামী মিজানের নেতৃত্বে তার পরিবার পিটিয়ে আহত করে। আমাদের ঘরে এসে ভাংচুর করে লুটপাট করেছে। আমরা প্রশাসনের কাছে সঠিক বিচার দাবী করছি।