• ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

চরফ্যাশনে মাদ্রাজ পরাজিত প্রার্থীর কর্মীদের উপর হামলা॥ আহত-১২

বিডিক্রাইম
প্রকাশিত জুন ২২, ২০২১, ২১:৪৭ অপরাহ্ণ
চরফ্যাশনে মাদ্রাজ পরাজিত প্রার্থীর কর্মীদের উপর হামলা॥ আহত-১২

চরফ্যাশন প্রতিনিধি॥ চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ২নং ওয়ার্ডে বিজয় মেম্বার প্রার্থী ও কর্মীরা পরাজয় প্রার্থীর কর্মীদের উপর রামদা, বগি দিয়ে হামলা চালিয়েছে। ক্লাব ও ২টি বসতঘর,ব্যাবসা প্রতিষ্ঠার কুপিঁয়ে ভাংচুর করা হয়েছে। অন্তত ১২জনকে কুপিয়ে মারাত্সক জখম করেছে। আহতদেরকে চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পুলিশ নির্বাচিত মেম্বার প্রার্থীসহ ২জ

নকে আটক করেছে।গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় মাদ্রাজ বয়লার মেশিন চৌরাস্তার মাথা এই হামলার ঘটনা ঘটে। হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১২টায় মাদ্রাজ ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিজয় মেম্বার জাহাঙ্গীর চৌকিদার তার আত্মিয়-স্বজন অলি ও রহমান চৌকিদারের নেতৃত্বে ৪০/৫০জন একত্রিত হয়ে ওই ওয়ার্ডের পরাজিত মোরগ প্রতীকের প্রার্থী সাবেক মেম্বার মো.জামাল উদ্দিনের কর্মী-সমর্থকদের উপর হামলা চালায় এবং জ্যাকব সেনা পরিষদ ও ২টি বসতঘর ও ব্যবসা প্রতিষ্ঠান কুপিয়ে ভাংচুর করে। ওই সময় ইব্রাহীম মাঝি(৫২),খোকন(৪০), রাসেল(৩০),আল-আমীন(৪৫),আজিজল হক ঢালী(৩০),অলিউদ্দিন মাঝি(৩৫), সেরাজল হক খালাসী(৫৮),জামাল মুন্সি(৪৫), জয়নাল মাঝি(৪৪),জয়নাল মাঝি(৪৫)সহ ১২জন কুপিয়ে গুরুতর জখম করে। আহতদেরকে তাৎক্ষণিক চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে।সমর্থক জয়নাল মাঝি বলেন,আমার দোকান ঘরটি কুপিয়ে বিতরে প্রবেশ করে আমার ছেলে রাসেলকে কুপিয়েছে।

পরাজিত ইউপি সদস্য পদ-প্রার্থী জামাল উদ্দিন বলেন, আমাদের উপর শুধু হামলায় চালায়নি। ২০/২২টি মটর সাইকেলযোগে বগিদা, নেপালীসহ দেশীয় অ¯্র দিয়ে মটর সাইকেল বহর নিয়ে হামলা চালায়। তারা জ্যাকব সেনা পরিষদ, আবদুল খালেকের ঘর,ব্যবসা প্রতিষ্ঠানসহ ২টি ঘর ভাংচুর করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতংক বিরাজ করেছে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ(ওসি) মনির হোসেন মিয়া বলেন, ৩নং ওয়ার্ডের বিজয় মেম্বার জাহাঙ্গীর চৌকিদারসহ ২জনকে জিজ্ঞাসাবাদের জন্যে থানায় আনা হয়েছে। সহিংসতা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। আভিযোগের উপর ভিত্তিতে করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।