• ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চরফ্যাশনে বিভিন্ন স্থানে সংঘর্ষে আহত-১৮

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২৪, ১৭:০৭ অপরাহ্ণ
চরফ্যাশনে বিভিন্ন স্থানে সংঘর্ষে আহত-১৮

চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন উপজেলার ৩ স্থানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ১৮জন আহত হয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা ও দু‘টি থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ২টায় উপজেলার জাহানপুর ওমরাবাজ গ্রামে পূর্ব ওমরাবাজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সীমাকে হত্যার করার জন্যে চাচা আবদুল খালেক মালতিয়াগংরা কুপিয়ে জখম করেছে। এতে নাহিত(১৬)নামক এক যুবককে আহত করেছে।

আবুবক্করপুর গ্রামে রবিবার সকাল ১১টায় কামাল আলাউদ্দিন, জাহাঙ্গীরের নেতৃত্বে ১০/১২জন একত্রিত হয়েছে। সেলিম, তার স্ত্রী ইয়ানুর, ছেলে নুরনবীসহ ৬জনকে আহত করেছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ব্যপারে সেলিম বাদী হয়ে দুলারহাট থানায় অভিযোগ করা হয়েছে। শনিবার দুপুরে নুরাবাদ গ্রামের গ্রাম পুলিশ আরিফ চৌকিদারের নেতৃত্বে ভাড়াটিয়া বাহিনী দিয়ে নুরাবাদ গ্রামের বাদশা মিয়া বেপারী, রিপন, নাঈম ও আয়শাসহ ৮জনকে পিটিয়ে আহত হয়েছে।

তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিজান জানান, ওই এলাকায় আরিফ চৌকিদার ত্রাসের রাম রাজত্ব কায়েম করেছে। তার বিরুদ্ধে বিচার দাবী করছি।