• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

চরফ্যাশনে আগুনে পুড়ে দুই ভাইকে হত্যা, কিলার শরীফ চট্টগ্রামে আটক

বিডিক্রাইম
প্রকাশিত মে ৪, ২০২১, ১৬:৩২ অপরাহ্ণ
চরফ্যাশনে আগুনে পুড়ে দুই ভাইকে হত্যা, কিলার শরীফ চট্টগ্রামে আটক

আকতারুল ইসলাম আকাশ,ভোলা॥ ভোলার চরফ্যাশন উপজেলায় মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে পুড়িয়ে নির্মমভাবে হত্যা করা ভাড়াটিয়া কিলার শরীফুল ইসলাম শরীফকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ঠা মে) জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। শরীফকে সোমবার বিকেলে চট্টগ্রামের কাপ্তান বাজার এলাকা থেকে আটক করা হয়।

এর আগে দুই ভাইর হত্যাকাণ্ডের ঘাতক বিল্লাল হোসেন, তাঁর ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝিকে গ্রেফতার করা হয়েছে।

গত ৭ এপ্রিল চরফ্যাশন পৌরসভার ৩নং ওয়ার্ডে ৬৫ শতাংশ জমি ২৫ লাখ টাকায় কিনেন ঘাতকরা। পরে ওই টাকা না দেয়ার জন্য দুলাল শীল ও তপন শীল নামের দুই ভাইকে মাথা বিচ্ছিন্ন করে হত্যা করে ঘাতকরা।

আসলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ঘাতকদের বাড়ির পাশের এক বাগানে ওই দুই ভাইয়ের দেহ প্রথমে পুড়িয়ে চিহ্ন মুছে ফেলার চেষ্টা করা হয়। অপরদিকে মাথা দু’টিকে এলাকার মহিউদ্দিনের সেফটি ট্যাংকে লুকিয়ে রাখা হয়।

ঘটনার ১৪ দিন পুর পুলিশ ঘাতক বিল্লাল, কাশেম ও আবু মাঝির স্বীকাররোক্তিতে মাথা দুটি উদ্ধার করে। ডিএনএ টেস্টে দুই ভাইয়ের পরিচয় শনাক্ত হয়।

মঙ্গলবার দুপুরে ভাড়াটে কিলার শরীফকে জিজ্ঞাসাবাদ করেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। শরীফের পুরো বক্তব্য রেকর্ড করে আদালতে তোলা হয়। আদালতে দুই ভাইকে হত্যার বিবরণ তুলে ধরে শরীফ।