• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গৌরনদীতে নারীকে কুপিয়ে হত্যা

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ২৯, ২০২২, ১২:৪২ অপরাহ্ণ
গৌরনদীতে নারীকে কুপিয়ে হত্যা

ছাগলের জন্য জমির পাশ থেকে ঘাস কাটাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর ভাড়াটিয়া সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক নারী নিহত ও তিনজন আহত হয়েছেন। এ সময় একটি বসত ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে। নিহত শুকরন বিবি ওই গ্রামের ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। সন্ত্রাসী হামলায় আহত মিনারা বেগম, শিল্পী বেগম ও আবু হানিফকেবিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ছেলে লিটন তালুকদার বলেন, একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সঙ্গে মঙ্গলবার বিকেলে বারেকের স্বজনদের বাগবিতণ্ডা হয়। ওই ঘটনার জের ধরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে বুধবার রাতে আমাদের বসত ঘরে হামলা চালায়। হামলার একপর্যায়ে আশোকাঠী এলাকার ভাড়াটিয়া সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র দিয়ে আমার মা শুকরন বিবিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারের জন্য ঘটনার পর পরই পুলিশ অভিযান শুরু করেছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।