সংবাদ শিরোনাম
 পুনাক বিএমপি সব সময়ই সুবিধা বঞ্চিত নারীদের পাশে আছে, থাকবে- সভানেত্রী আফরোজা পারভীন  বরিশাল শেবাচিমে করোনা চিকিৎসা সেবার জন্য ৪ টি হাই ফ্লো নেজাল ক্যানোলা হস্তান্তর  ভোলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  বরিশালে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী  বানারীপাড়ায় নবদিগন্তের মুজিব শতবর্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  রিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতে বিক্ষোভ  পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনতাইয়ের অভিযোগে সংবাদ সম্মেলন  ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ তিন ব্যবসায়ি আটক  বরিশালে দু-চারজন লোক আছে, যারা মিডিয়াকে বিতর্কিত করছে-কাজী বাবুল  ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

গলাচিপায় ৪টি গরু চুরি থানায় জিডি

৬:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০ পটুয়াখালী, প্রতিদিনের বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

গলাচিপা প্রতিনিধি ॥ পটুয়াখালীর গলাচিপায় কৃষকের পালিত গরু চুরির হিড়িক পড়েছে। কৃষকের গোয়াল ঘর থেকে চোরেরা গরু চুরি করে নিয়ে গেছে রাতে।

 

 

এলাকাবাসী বিভিন্ন কৌশল অবলম্বন করেও ধরতে পারছে না চোরদের। গত ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে ৪ টি গরু চুরি’র ঘটনায় গলাচিপা থানায় ১ টি সাধারণ ডায়েরী করা হয়েছে।

 

 

যার ডায়েরী নং ৪৬২, তারিখ- ১১/০৯/২০২০। সাধারণ ডায়েরীতে মো. মাসুম বিল্লাহ জানিয়েছেন, আমার বাড়ি গোলখালী ইউনিয়নে সুহরী ব্রিজ। আমার পিতা ছোবাহান সরদার।

 

 

গত বৃহস্পতিবার প্রতিদিনের মত আমার ৪টি গরু গোয়াল ঘরে বেধে রাখি। রাতে কে বা কারা আমার গরু ৪টি নিয়ে গেছে তা আমি জানি না।

 

 

শুক্রবার সকালে ঘুম থেকে উঠে গোয়াল ঘরে গিয়ে দেখি আমার গরুগুলো গোয়াল ঘরে নেই। এ বিষয়ে মো. ইমরান হোসেন সুজন বলেন, গরুগুলো রাতে চুরি হয়েছে।

 

 

অজ্ঞাতনামা চোরদল গোয়াল ঘরের দরজা ভেঙ্গে গরু চুরি করে। এ ব্যাপারে থানায় ১টি সাধারণ ডায়েরি করা হয়েছে। গরুগুলোর আনুমানিক মূল্য ২ লক্ষ ৭৫ হাজার টাকা।

 

 

আমাদের গ্রামেই মাঝে মধ্যেই বিভিন্ন চুরির ঘটনা ঘটছে। গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করেন।