• ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

গলাচিপায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

বিডিক্রাইম ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২৪, ২০২০, ১৬:২২ অপরাহ্ণ
গলাচিপায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

সঞ্জিব দাস, গলাচিপা ॥ পটুয়াখালীর গলাচিপায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে মোসা. নাজমা বেগম (৩৮) এর বিরুদ্ধে। নাজমা বেগম হচ্ছেন উপজেলার গোলখালী ইউনিয়নের সুহরী ১ম খন্ডের মো. মনির হোসেন মোল্লার স্ত্রী।

 

মামলা সূত্রে ও সিদ্দিক মোল্লা জানান, আমরা পরস্পর আত্মীয়। গত ২৯ অক্টোবর নাজমা বেগম ৫ জনকে আসামী করে গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হয়রানিমূলক মামলা দায়ের করে।

 

 

যার মামলা নং- সিআর ৫৯৯/২০২০। আদালত মামলাটি আমলে নিয়ে পটুয়াখালী পুলিশ ব্যুরোকে ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।

 

 

উল্লেখ্য গত ২৭ অক্টোবর নাজমা বেগমের স্বামী মো. মনির হোসেন মোল্লা সহ ৭/৮ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা করে প্রতিপক্ষ। তার জের ধরে নাজমা বেগম স্বামীকে বাঁচাতে গলাচিপা আদালতে নিজে বাদী হয়ে মামলা করেন।

 

 

এ বিষয় নিয়ে মোশারেফ গাজী বলেন, নাজমা বেগম হয়রানি করার জন্য আদালতে মামলা করেছে। যাদেরকে আসামী করা হয়েছে তাদের অনেকেই ঢাকাতে বসবাস করছে।

 

 

তিনি আরও বলেন, মামলায় উল্লেখিত ঘর ভাংচুর করার টাকা, চাঁদা দাবি করা এ সবই তার পরিকল্পিত। এ বিষয় নিয়ে নাজমার স্বামী মনিরের কাছে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।