• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

গলাচিপায় থানায় মামলা করায় বাদীকে হুমকি

বিডিক্রাইম
প্রকাশিত মে ৪, ২০২১, ১৯:৩২ অপরাহ্ণ
গলাচিপায় থানায় মামলা করায় বাদীকে হুমকি

গলাচিপা প্রতিনিধি॥ পটুয়াখালীর গলাচিপায় থানায় চুরির মামলা করায় বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আসামিপক্ষের বিরুদ্ধে। উপজেলার আমখোলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভাংরা গ্রামের মনোহর দাসের ছেলে অমরি দাস (৬০) গলাচিপা থানায় গত রবিবার (২ মে) চুরির অভিযোগে মামলা করেন।

যার মামলা নম্বর ৩। মামলা করায় আসামীপক্ষের লোকেরা বাদীয়কে হত্যার হুমকি দিচ্ছে। বাদী আসামী পক্ষের লোকজনের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। এ বিষয়ে অমরি দাস বলেন, “আসামী জামাল ডাক্তার (ওস্তা)র ভাই কামাল ডাক্তার (ওস্তা) আমাকে মামলা তুলে নিতে বলেছে। তা না হলে আমাকে মারধরসহ হত্যা করা হবে বলে হুমকি দিচ্ছে।

আমার বিরুদ্ধে পটুয়াখালী ও গলাচিপা আদালতে মিথ্যা মামলা দিবে বলে প্রচারনা চালাচ্ছে। ভয়ে আমি এখন ঘর থেকে বের হতে পারছি না। আসামীপক্ষের ভয়ে আমি পালিয়ে বেড়াচ্ছি।” এ বিষয়ে কামাল ডাক্তার (ওস্তা)র কাছে হুমকি দেওয়ার কথা জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করেন। এ বিষয়ে অমরি দাসের ছেলে অনুকুল দাস বলেন, আমখোলা বাজারে আমাদের মুদি মনোহরি দোকান আছে।

আমার বাবা বাদী হয়ে চোরের বিরুদ্ধে মামলা করায় আমরা দোকান খুলতে ভয় পাচ্ছি। যেকোন সময় আমাদের বড় ধরনের ক্ষতি করতে পারে আসামীপক্ষের লোকজন।