সংবাদ শিরোনাম
 ভোলায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা  করোনার দ্বিতীয় ঢেউ আসছে যুক্তরাজ্যে !  পুলিশ ফাঁড়ির জমি ফিরিয়ে নিলেন দাতা : প্রতিবাদে সন্ত্রাস নির্মূল কমিটির সভা  বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মৃত্যুতে জেলা আ’লীগের শোক  করোনায় আক্রান্ত এমপি পঙ্কজ নাথ  মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ  বানারীপাড়ায় জাকির স্যারের মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত   বাউফলে ৭ রাউন্ড গুলিসহ জলদস্যু আটক  বরিশাল-ঢাকা মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত  প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে রাত-দিন কাজ করে যাচ্ছি- পানিসম্পদ প্রতিমন্ত্রী
  • বরিশাল |১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

গলাচিপায় ক্রয় করা জমির ভোগদখলে বাধা প্রদান

৫:৫৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০ পটুয়াখালী, প্রতিদিনের বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

গলাচিপা প্রতিনিধি ॥ পটুয়াখালীর গলাচিপায় গ্রহিতার ক্রয় করা জমির ভোগদখলে বাধা প্রদান করেছেন জমি দাতাগণ। গ্রহিতা গোলাম সরোয়ার লিটন মৃধা তার ক্রয় করা জমিতে বাড়ি করার উপযোগী করার জন্য বালু দিয়ে ভরাট করলে এতে বাধা প্রদান করেন জমি দাতা জসিম মীর ও কুদ্দুছ মীর।

 

এ ব্যাপারে গোলাম সরোয়ার লিটন মৃধা বৃহস্পতিবার গলাচিপা প্রেসক্লাব সভাপতি/সম্পাদক বরাবরে জসিম মীর ও কুদ্দুছ মীরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

 

 

ভুক্তভোগী গোলাম সরোয়ার লিটন মৃধা জানায়, উপজেলার ডাকুয়া ইউনিয়নের পশ্চিম পাড় ডাকুয়া ব্রীজ বাজার সংলগ্ন জায়গায় তিনি এক খন্ড জমি জসিম মীর ও কুদ্দুছ মীরের নিকট হতে ক্রয় করেন।

 

 

গত ৩১ আগস্ট গোলাম সরোয়ার লিটন মৃধা ক্রয় করা জমিতে বাড়ি করার উপযোগী করে বালু দিয়ে ভরাট করলে এতে জমি দাতারা অধিক লোভের বশবর্তী হয়ে বাধা প্রদান করেন।

 

 

লিটন মৃধা কারণ জানতে চাইলে জমি দাতারা তার নিকট পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে জমিদাতা জসিম মীর এবং তার সঙ্গীয় অন্যান্যরা লিটন মৃধাকে মারধর করেন।

 

 

এ ঘটনায় লিটন মৃধা ২ সেপ্টেম্বর গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জমিদাতা জসিম মীরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন, যার নম্বর সি আর ৪০১/২০।

 

আদালত মামলাটি আমলে নিয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলামকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন।