• ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন নুসরাত!

বিডিক্রাইম
প্রকাশিত জুন ৭, ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ণ
গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন নুসরাত!

বিডি ক্রাইম ডেস্ক ॥ রটনা বিশাল ঘটনা হয়ে দাঁড়িয়েছে। তিনি মুখে কুলুপ। স্বামী তার গর্ভস্থ সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন। তিনি অবিচল। উল্টো একের পর এক ঝলক, পংক্তি ভাগ করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

সংবাদমাধ্যম রটনা আর ঘটনার মধ্যে কাটাছেঁড়া করতে করতে ক্লান্ত। তার সমর্থনে নিজের সামাজিক পাতায় মতামত জানিয়েছেন আরেক বিতর্কিত ব্যক্তিত্ব তসলিমা নাসরিন।

তবু নুসরাত জাহান চুপ। রোববার তিনি নিজের সাম্প্রতিক ছবি দিয়ে মন্তব্য করতেই বিপত্তি। নেটাগরিকের সটান মন্তব্য, ‘নুসরাত, আপনি গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন!

কী বলেছেন নুসরাত? খুব সুন্দর একটি ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। তাকে জড়িয়ে নীলচে সিফন, মানানসই ব্লাউজ।

খোলা চুলে, গয়নার বাহুল্য ছাড়াই অভিনেত্রী উজ্জ্বল। ছবি প্রশ্ন তুলে দিয়েছেন, আগের থেকে কি আরও বেশি সুন্দরী তিনি? ছবি নিয়ে নুসরতের করা মন্তব্য সেই দিকেই ইঙ্গিত করেছে।

তিনি বলেছেন, ‘জীবন আর ভালোবাসার মানুষের প্রতি চূড়ান্ত ভালোবাসাই নারীর প্রকৃত প্রসাধন’। নুসরাতের এই মন্তব্য ব্যর্থ হয়নি। জনৈক নেটাগরিক সঙ্গে সঙ্গে পাল্টা মন্তব্য করেছেন, ‘গর্ভের কারণে বাড়তি ওজন আরও সুন্দর করেছে আপনাকে!’

 

সাংসদের ছবিতে কি শুধুই কটাক্ষ করা হয়েছে? তা কিন্তু নয়। নুসরাতের বহু অনুরাগী প্রকাশ্যে সমর্থনও জানিয়েছেন। কেউ জানতে চেয়েছেন, পুরোটাই নিছক গুঞ্জন না সত্যি? অধিকাংশই আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

এর মধ্যেই আরেক নেটাগরিক আন্তরিক ভাবে সমর্থন জানিয়েছেন নুসরতকে। তার যুক্তি, ‘তুমি যেমন আছ তেমনি থাক।

কারণ, মানুষের কাজ কোনও সুযোগ পেলে বা খবর শুনলে তার নিন্দে করা। কেউ এটা বোঝে না, যার সমস্যা তাকেই সেটা সামলাতে হয়।

একমাত্র সে-ই জানে, তার সঙ্গে কী কী হয় প্রতি মুহূর্তে।’ নেটাগরিকের মতে, তাই নিজের জীবনের সিদ্ধান্ত নিজে নিন নুসরাত।

আনন্দবাজার