কেক কেটে বিসিবিডি'র ১ম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন  - বিডি ক্রাইম ২৪

কেক কেটে বিসিবিডি’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন 

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

কেক কেটে বিসিবিডি’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন 
স্বপন কুমার ঢালী,   বেতাগী 
অসহায় মানুষের রক্তের প্রয়োজনে বিনামূল্যে রক্তদান করার লক্ষ্য নিয়ে ২০১৯ সালের ২৮শে জুন যাত্রা শুরু করে বিসিবিডি। প্রতিষ্ঠার পর থেকে প্রতিনিয়ত অসহায় মানুষের রক্তের প্রয়োজনে পাশে ছিলো বিসিবিডি। এছাড়াও নানা সমাজিক কাজে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে বিসিবিডি’কে।
গতকাল রবিবার ( ২৮ শে জুন)  বিসিবিডি’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকির অনুষ্ঠানের আয়োজন করে বিসিবিডি কতৃপক্ষ। বিসিবিডি’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকির  অনুষ্ঠান করোনা ভাইরাসের কারনে সামাজিক দুরত্ব মেনে সীমিত পরিসরে করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিসিবিডি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহাদাৎ হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন বিসিবিডি’র তারেক মাহমুদ, মাইনুল ইসলাম, মোস্তাকিম বিল্লা’সহ বিসিবিডি’র ভলান্টিয়ার ও রক্তদাতারা।
অনুষ্ঠানের শুরুতে বিসিবিডি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি সাইফুল ইসলাম বলেন,বিসিবিডি বিগত বছরের ন্যায় আগামী বছর গুলোতেও আপনাদের পাশে থাকবে আপনারাও বিসিবিডি’কে বিগত বছর যেভাবে পাশে থেকে সহায়তা প্রধান করে আসছেন আগামীতেও আপনাদের এমনি ভাবে পাশে চাই। বিসিবিডি আমার আপনার আমাদের সকলের। বিসিবিডি প্রত্যেকটি মানুষের আস্থার নাম।
কেক কাটার আনুষ্ঠানিকতা শেষে সকলের শারীরিক সুস্থতা কামনা করে আলোচনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ