• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি

কুয়াকাটায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৪

বিডিক্রাইম
প্রকাশিত জুন ২০, ২০২১, ১৬:৪২ অপরাহ্ণ
কুয়াকাটায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৪

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালীর কুয়াকাটায় পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চার সদস্যের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার(১৮জুন) বিকাল সাড়ে ৩টায় শহিদ (ভোলাইয়া) এর বাড়ির ভিতরে ঢুকে এ হামলা চালানো হয়।

 

 

হামলায় আহতরা হলো ওই জেলার কলাপাড়া থানার ৭ নং ওয়ার্ড কুয়াকাটা গ্রামের বাসিন্দা মৃত আমির হোসেনের ছেলে আব্দুল কাদের হাওলাদার(৩০), তার স্ত্রী ফাহিমা(২৬), ভাগিনা ফরিদ(১৬) ও ইউনুস(৪২)। স্ত্রী ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং অন্যান্যদের শেবাচিমে ভর্তি করা হয়েছে। আহতর সূত্রে জানা যায়, বুধবার রাতে কাদের হাওলাদার বোনাই শহিদুলের বাসায় জমির দলিল আনতে যায়।

 

 

এসময় পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার বাসিন্দা সিরাজুল ইসলামের ছেলে ইসমাইল হাওলাদারের সাথে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। শুক্রবার রাতে কাদের হাওলাদার তার বোনের বাসায় পুনরায় গেলে রাস্তা থেকে তাকে ডেকে নিয়ে ইসমাইল হাওলাদার, আবুল হোসেন, ঈসা, মুসা সহ অজ্ঞাত চার-পাঁচজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় তার মাথায় একাধিক কোপে প্রচন্ড রক্তক্ষরণ হয় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

 

 

এ সময় কাদেরের ডাকচিৎকার শুনে ভাগিনা ফরিদ, স্ত্রী ফাহিমা ও ইউনুস ছুটে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এনিয়ে কলাপাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরও জানান।