• ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

করোনায় ক্ষতিগ্রস্তরা পেল লাকী সরোয়ারের নিকট থেকে ব্যাক্তিগত অনুদান

বিডিক্রাইম
প্রকাশিত জুলাই ১৭, ২০২১, ২১:০৪ অপরাহ্ণ
করোনায় ক্ষতিগ্রস্তরা পেল লাকী সরোয়ারের নিকট থেকে ব্যাক্তিগত অনুদান

sdr

আমতলী (বরগুনা) প্রতিনিধি: আমতলীতে করোনায় ক্ষতিগ্রস্ত এবং ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যুবরন কারী দুই ভাইয়ের স্ত্রী, নরসুন্দর এবং এক গৃহকর্মীকে ব্যাক্তিগত ভাবে আর্থিক সহযোগিতা করেছেন আমতলী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী মানবাধিকার কর্মী ও আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকানের স্ত্রী লাকি সরোয়ার।

আমতলী পৌর শহরের সদর রোডের কামার পল্লীর আশিশ কর্মকার ও অসিম কর্মকার সম্প্রতি ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান।

ক্যান্সারে মারা যাওয়ায় দুটি পরিবার খেয়ে না ক্ষেয়ে দিন যাপন করায় এবং মহামারি করোনায় লকডাউনের কারনে অসহায় এ পরিবার গুলোর দুর্দশার খবর আসে লাকী সরোয়ার নিকট।

তিনি খবর পেয়ে খবর পেয়ে শনিবার সন্ধ্যায় মৃত দুই ভাইয়ের স্ত্রী ঝুমা রানী কর্মকার ও পুতুল রানী কর্মকারের হাতে নগদ ৮ হাজহার টাকা, সদর রোডের অসহায় নরসুন্দর অমল শীলকে ২হাজার টাকা ও বাঁধঘাট চৌরাস্তা মোরের বিধবা কাজল রানী কর্মকারের হাতে ২ হাজার টাকা এবং গৃহকর্মী শাহিদার হাতে ২হাজার টাকাসহ মোট ১২ হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেন আমতলী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী মানবাধিকার কর্মী ও আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকানের স্ত্রী লাকি সরোয়ার।

অনুদান প্রদান কালে উপস্তিত ছিলেন জেলা পরিষদের সদস্য শাহিনুর তালুকদার ও মুবদি সরোয়ার প্রমুখ।

লাকী করোয়ার বলেন,মহামারী এই করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় প্রতিবন্ধী এবং দুস্থ পরিবারের মুখে হাসি ফোটানো এবং জাতির জনক বঙ্গবন্ধশেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গরে তোলার জন্য জন্য নিরলশ ভাবে মাঠে ঘাটে নিরবে নিবৃত্তে কাজ করে যাচ্ছি।

এছাড়া জাতির জনকের কন্য জননেত্রী শেখ হাসিনার ক্ষুধামুক্ত বাংলাদেশ গরতে কাজ করছি।