সংবাদ শিরোনাম
 আমতলীতে বেকারদের মাঝে ঋণ বিতরন  আমতলীতে জাতির জনকের শাহাদাত বার্ষিকী পালন  রাঙ্গাবালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত  বরিশালে বঙ্গবন্ধুর ম্যুরালের ফলক উন্মোচন  ঝালকাঠিতে শোক দিবসের অনুষ্ঠানে যাবার পথে ছাত্রলীগ নেতার মৃত্যু  কাউখালীতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত  বানারীপাড়ায় ১৫ আগস্ট’র প্রথম প্রহরে ছাত্রলীগের মুজিব চেতনার শক্তির জাগরণ  গলাচিপায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন  কলাপাড়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ  বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বোরহানউদ্দিনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
  • বরিশাল |১৫ই আগস্ট, ২০২০ ইং

করোনায় আক্রান্ত নায়িকা পপি

৭:২৬ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০২০ বিনোদন, শিরোনাম

বিডি ক্রাইম ডেস্ক॥

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। বর্তমানে তিনি খুলনার খালিশপুরে নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

পপি জানিয়েছেন, করোনা উপসর্গে ভোগার পর তিন আগে তিনি নমুনা দেন। পরে করোনা পরীক্ষায় আজ শুক্রবার তার ফল পজিটিভ এসেছে।

পপির ছোট ভাই সংবাদমাধ্যমকে বলেছেন, ‘জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে আপুর কিছুটা শ্বাসকষ্ট রয়েছে। এগুলো কমলে আবারও পরীক্ষা করা হবে।’

দেশে করোনাভাইরাস সংক্রমণ শুরুর আগে পপি খুলনার খালিশপুরে তার বাড়িতে গিয়েছিলেন। এরপর থেকে সেখানেই অবস্থান করছেন তিনি। করোনা সংক্রমণ শুরু হলে পপি খালিশপুর ও পাশের এলাকায় অসচ্ছল মানুষদের মাঝে কয়েক দফায় ত্রাণ বিতরণ করেন।

চিত্রনায়িকা পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। তিনি মোট তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমার জন্য এ পুরস্কার পান পপি।