• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

এবার শাকিবের প্রতি যে ভালোবাসা প্রকাশ করলেন পরীমনি

বিডিক্রাইম
প্রকাশিত মার্চ ৮, ২০২৩, ১৪:০৬ অপরাহ্ণ
এবার শাকিবের প্রতি যে ভালোবাসা প্রকাশ করলেন পরীমনি

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান দুদিন আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যায়, অভিনেতা তার বড় ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে কথা বলেছেন।

ভিডিওটির ক্যাপশনে শাকিব লেখেন— ‘ওমানে শোর আগে আব্রাহামের কল!

অভিনেতার তার ছেলের সঙ্গে মিষ্টি কথোপকথনের ভিডিওটি নজর কেড়েছে নেটিজেনদের। দুদিনে দুই লাখের বেশি রিঅ্যাক্ট, প্রায় সাড়ে ৯ হাজারের মতো মন্তব্য এবং দেড় হাজারের বেশি শেয়ার হয়েছে ভিডিওটি।

শুধু তাই নয়, ভিডিওটি শেয়ার করেছেন শাকিব খানের দ্বিতীয় স্ত্রী বুবলীও। যিনি শাকিবের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা। নায়িকা প্রশংসায় ভাসিয়েছেন তার সন্তানের বাবাকে।

সাবেক দম্পত্তি শাকিব-অপুর সন্তান জয়ের সঙ্গে অভিনেতার কথোপকথনের ভিডিওটি শেয়ার করে বুবলী লিখেছেন— ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক।’

এদিকে ছেলের সঙ্গে শাকিবের এমন মিষ্টি কথোপকথনের ভিডিওটি নজর কেড়েছে ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী পরীমনিও।

ভিডিওটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করে তিনটি হার্ট ইমোজি দিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।

এদিকে গত বছর আগস্টে পুত্রসন্তানের মা হয়েছেন পরীমনি। তাই হয়তো সন্তানের সঙ্গে শাকিবের কথোপকথন নজর কেড়েছে অভিনেত্রীর; এমনটিই মনে করছেন নেটিজেনরা।

পরীমনি ফেসবুক থেকে শাকিবের ওই ভিডিওটি শেয়ার করেছেন অনেকেই। তেমনই একজন ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘পরীমনি নিজেও নিজের সন্তান নিয়ে ব্যস্ত আছেন বলেই হয়তো শাকিব খানের সন্তানের ভালোবাসা দেখে আপ্লুত হয়েছেন। তাই তিনি জয় ও শাকিব খানের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে জুড়ে দিয়েছেন ভালোবাসা।